Opu Hasnat

আজ ২৪ নভেম্বর মঙ্গলবার ২০২০,

হোসেনপুরে ভেজাল বিরোধী অভিযানে ৬ প্রতিষ্ঠানকে ৪২ হাজার টাকা জরিমানা কিশোরগঞ্জ

হোসেনপুরে ভেজাল বিরোধী অভিযানে ৬ প্রতিষ্ঠানকে ৪২ হাজার টাকা জরিমানা

কিশোরগঞ্জের হোসেনপুরে ছয়টি প্রতিষ্ঠানকে ৪২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  বুধবার (০২ অক্টোবর) বিকেল থেকে  হোসেনপুর পৌরসভা বাজারে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন। 

এসময় উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক ইব্রাহীম হোসেন, জেলা স্যানিটারি ইন্সপেক্টর শংকর চন্দ্র পালসহ জেলা পুলিশ সদস্যরা। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন জানান, পেঁয়াজের দাম অস্বাভাবিক বৃদ্ধি, ম‚ল্য তালিকা প্রদর্শন না করাসহ মেয়াদোত্তীর্ণ পণ্য ও অশ্লিল ভিডিও সংরক্ষণের দায়ে ভোক্তা অধিকার আইন ও দন্ডবিধি ১৮৬০ অনুযায়ী মোট ছয়টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৪২ হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান চলমান থাকবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন। 

এদিকে, একই সময়ে আলাদাভাবে ভেজালবিরোধী অভিযান চালিয়ে দুই প্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অধিদপ্তর কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক ইব্রাহীম হোসেন এ অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করেন।

এই বিভাগের অন্যান্য খবর