Opu Hasnat

আজ ১৬ অক্টোবর বুধবার ২০১৯,

আজ ০৩ অক্টোবার ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৩ অক্টোবার ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : ব্যবসায় কোনও মহিলার জন্য আশান্তি বাড়তে পারে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে  পারে। মনের মতো মানুষের দেখা পাবেন।

বৃষ : অতিরিক্ত ভোগ বিলাসের জন্য অনেক খরচ হতে পারে। আজ আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ দুরূহ কোনও কাজকে অতিরিক্ত সরল ভাবে করতে সক্ষম হবেন। বাক সংযমী হতে পারলে সংসারে শান্তি থাকবে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি। একাধিক আয়ের পথ দেখা যাচ্ছে।

মিথুন : আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। তবে আপনি সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের কলাকৌশলে ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও  কাজই শুরু মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল।

কর্কট : আপনার কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। কোনও ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা।  আজ কোনও দুর্ঘটনার সাক্ষ্য আপনাকে দিতে হতে পারে। প্রভাবশালী কারও কাছ থেকে উপকার পেতে পারেন। অতি ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে। ভাই ভাই অশান্তি।

সিংহ : আজ পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

কন্যা : ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল খাদ্য পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সন্মানপ্রাপ্তি।  কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।  

তুলা : একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে কোনও খরচ বাড়তে পারে। দুর্বলতার সুযোগ নিতে পারে লোকে। সন্তানের ভাল কাজের জন্য গর্ব বোধ। ব্যবসার দিকে সমস্যা বাড়তে পারে। বন্ধুদের থেকে কোনও বাজে কিছু ঘটতে পারে। পিতার জন্য কোনও চিন্তা বাড়তে পারে।

বৃশ্চিক : প্রেম প্রণয়ে বিবাদ বাড়তে পারে। বাহিরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় নেওয়া ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলবার জন্য দুঃখ বোধ বাড়তে পারে। লিভারের কোনও সমস্যা বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও ভাল উন্নতির সুযোগ হাতছাড়া হবার  সম্ভাবনা। 

ধনু : প্রিয়জনের কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি। অর্শ জাতীয় কোনও রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়া ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। ব্যবসার কারণে অর্থনাশ থেকে সাবধান।

মকর : আত্মীয় নিয়ে কোনও বিবাদ আসতে পারে। প্রেমের ব্যাপারে মান বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য কোনও বিপদ বাড়তে পরে। আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্ক থেকে জয় লাভ করবার জন্য আনন্দ। আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা। স্ত্রীর সঙ্গে কোনও তর্ক বাড়তে পারে।

কুম্ভ : অশান্তির থেকে সাবধান থাকুন। অর্থ ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকুরীর স্থানে কাজের চাপ বৃদ্ধি। রক্তপাত থেকে সাবধান থাকা দরকার। ব্যবসার দিকে বাড়তি কোনও লাভ আসতে পারে। প্রিয়জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। বাড়তি কোনও কথা অশান্তি বাড়তে পারে।  

মীন : ভাল কাজের জন্য আশা ভঙ্গ হতে পারে। আজ কোনও কাজের শুরু খুব ভাল হবে। সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোনও স্থানে ভ্রমণের জন্য আলোচনা।   একটু সাবধানে চলাফেরা করুণ বিপদের যোগআছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। যারা গান বাজনা নিয়ে কাজ করেন তাদের  জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে। পুজোর ব্যপারে অনেক খরচ হতে পারে।