Opu Hasnat

আজ ১৬ অক্টোবর বুধবার ২০১৯,

গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্য বিশেষ পর্যটন অফার তথ্য ও প্রযুক্তি

গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্য বিশেষ পর্যটন অফার

বিশ্ব পর্যটন দিবস-২০১৯ উপলক্ষ্যে বিশেষ এক ক্যাম্পেইন চালু করেছে গ্রামীণফোনের লয়্যালটি প্ল্যাটফর্ম জিপি স্টার। গ্রাহকেদের জন্য বিশ্বের শীর্ষস্থানীয় পর্যটন, এয়ারলাইন, হোটেল বুকিংয়ের ক্ষেত্রে মোট ২০টি শীর্ষস্থানীয় ব্র্যান্ডের সহায়তায় দুর্দান্ত সব প্যাকেজ অফারের আয়োজন করেছে জিপি স্টার।  

পর্যটন খাতে বিভিন্ন ধরনের সংশ্লিষ্ট সেবা প্রদান, ডিজিটাল সেবার সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার জন্য এবং গ্রাহকদের জন্য বিশেষ প্যাকেজের সমন্বয়ে গ্রামীণফোন বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে। বিপণন ক্যাম্পেইনের মাধ্যমে দেশের শীর্ষ ব্র্যান্ডগুলোর সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে নিজেদের ব্যবসার গতি বৃদ্ধির পাশাপাশি বিশেষ ছাড় ও অফার দিচ্ছে জিপি স্টার।  

চলতি সপ্তাহে রাজধানীর জিপি হাউজে দু’দিনব্যাপি পর্যটন মেলায় গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান এবং চিফ বিজনেস অফিসার মাহমুদ হোসেন বাংলাদেশের পর্যটন শিল্পের উন্নয়নে অবদান রাখায় অংশ্রগ্রহণকারী ব্র্যান্ডগুলোর প্রতিনিধিদের অভিনন্দন জানান। এ ধরনের একটি উদ্যোগ গ্রহণের মধ্য দিয়ে পর্যটন শিল্পের সেবাগুলোকে গ্রাহকদের জন্য এতোটা সহজলভ্য গ্রামীণফোনকে সাধুবাদ জানান অংশ্রগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। 

অফার সম্পর্কে আরো বিস্তারিত জানতে হলে ভিজিট করুন গ্রামীণফোনের অফিসিয়াল https://www.grameenphone.com/bn/star-program/special-offers/tourism-campaign

অনলাইন ট্র্যাভেল এজেন্সী অ্যাগোডা-এর মাধ্যমে জিপি স্টার গ্রাহকরা ভারত, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, সিঙ্গাপুর এবং মালয়েশিয়ায় হোটেল বুকিংয়ের ক্ষেত্রে অতিরিক্ত ১০% ছাড় পাবেন। অন্যান্য দেশের জন্য হোটেল বুকিংয়ে তারা ৮% ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। আমারুম-এর মাধ্যমে অনলাইনে হোটেল বুকিং এবং বাসের টিকিট ক্রয়ের ক্ষেত্রে জিপি স্টার গ্রাহকরা অতিরিক্ত ১৩% ছাড় সুবিধা পাবেন। অভ্যন্তরীণ ফ্লাইটের ক্ষেত্রে ক্রেতাদের জন্য থাকছে ১৫% পর্যন্ত ছাড়। জিপি স্টার গ্রাহকরা ‘মেইক আ উইশ’-এর চলমান প্যাকেজের সবক্ষেত্রে ১০% ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। পাশাপাশি ঢাকা এবং রাজশাহীতে ভিসা প্রক্রিয়া এবং জমাদানের ক্ষেত্রে তারা পূর্ণ সহযোগিতা পাবেন। ট্যুরহাব বিডি-এর মাধ্যমে জিপি গ্রাহকেরা সকল ট্যুর প্যাকেজের ক্ষেত্রে ১৫% ছাড় সুবিধা লাভ করতে পারবেন। ট্রিপজিপ ট্যুরস-এর মাধ্যমে জিপি স্টার গ্রাহকরা নির্বাচিত ট্যুর প্যাকেজের ক্ষেত্রে ১৫% ছাড় সুবিধা লাভ করতে পারবেন।

জিপি স্টার গ্রাহকরা বিমান হলিডেইজের মাধ্যমে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে (আন্তর্জাতিক টার্মিনাল) মিট অ্যান্ড অ্যাসিস্ট সেবা উপভোগ করতে পারবেন। এছাড়াও, একজন ব্যক্তির জন্য ১৩,৫০০ টাকায় (বিশেষ মূল্য) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকিট এবং কক্সবাজারের লং বিচ হোটেলে তিন রাত চার দিন থাকার সুযোগ লাভ করবেন। এছাড়াও, বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ একজন ব্যক্তির জন্য ১২,৯০০ টাকায়  বিমান প্যাকেজসহ অন্যান্য আরো বিশেষ সুবিধা দিয়েছে।  

ভ্রমণসেবা প্রদানকারী প্রতিষ্ঠান গো জায়ান প্ল্যাটিনাম প্লাস, প্ল্যাটিনাম এবং গোল্ড জিপি স্টার গ্রাহকদের দিচ্ছে আন্তর্জাতিক এয়ার টিকিটের মূল দামের ক্ষেত্রে ১৫% (৫,০০০ টাকা পর্যন্ত) ছাড়। এবং ভ্রমণসেবা প্রদানকারী প্রতিষ্ঠান অভ্যন্তরীণ বিমান টিকিটের ক্ষেত্রে ১০ % (৫০০ টাকা পর্যন্ত) ছাড় সুবিধা লাভ করতে পারবেন। জিপি স্টার গ্রাহকদের মধ্যে যারা ৩০ অক্টোবর পর্যন্ত সকল আন্তর্জাতিক রুটে টার্কিশ এয়ারলাইন্সে ভ্রমণ করবেন তারা টিকিটের মূল ভাড়ার ওপর ১০% ছাড় সুবিধা লাভ করবেন। এছাড়াও ইউএস বাংলা এয়ারলাইন্সে তারা সকল আন্তর্জাতিক এবং অভ্যন্তরীণ রুটে আকর্ষণীয় সুবিধা লাভ করতে পারবেন।

এই প্যাকেজে জিপি স্টার গ্রাহকরা গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এবং গলফ-এ ১৫,৪৪৪ টাকায় বিশেষ সুবিধা লাভ করতে পারবেন। অফারটি দুই জন প্রাপ্তবয়স্ক ব্যাক্তি এবং ১০ বছরের নিচে ২জন শিশুর জন্য প্রযোজ্য (বিনামূল্যে থাকা ও খাবার সুবিধা)। অফারটি চলবে ৩০ নভেম্বর ২০১৯ পর্যন্ত। জিপি স্টার গ্রাহকরা (দম্পতি) সপ্তাহের যে কোন দিন এবং ছুটির দিনে গাজীপুরের সারাহ রিসোর্টে আগামী ১ থেকে ১২ অক্টোবর পর্যন্ত বিশেষ মূল্য ছাড় লাভ করতে পারবেন। 

কক্সবাজারের লং বিচ হোটেলে জিপি স্টার গ্রাহকরা বিশেষ প্যাকেজের আওতায় ১১,৯৯৯ টাকায় দুই রাত যাপন (অতিরিক্ত এক রাত ফ্রি) করতে পারবেন। লং বিচ হোটেল ঢাকায় জিপি স্টার গ্রাহকরা ৩,৪০০ টাকায় বাই ওয়ান গেট ওয়ান বুফে ডিনার উপভোগ করতে পারবেন। রুম বুকিংয়ের ক্ষেত্রে রয়েল টিউলিপ সী পার্ল হোটেলে জিপি স্টার গ্রাহকরা ৪৫% পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন।

উল্লেখ্য, জিপি প্ল্যাটিনাম ও প্ল্যাটিনাম প্লাস গ্রাহকদের জন্য জিপি স্টার- স্ট্যান্ডার্ড চার্টার্ড কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড বিশেষভাবে তৈরী করছে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ।

বিস্তারিত অনুসন্ধানের জন্য যোগাযোগ করুন : মো. হাসান, ডেপুটি জেনারেল ম্যানেজার, এক্সটার্নাল কমিউনিকেশনস: ০১৭১১-০৮২৪৬৯ 
 
গ্রামীণফোন লি. টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৭৫ মিলিয়ন এরও অধিক গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন যার মাধ্যমে দেশের ৯৫ শতাংশ মানুষ সেবা গ্রহণ করতে পারে। ব্র্যান্ড প্রতিজ্ঞা ‘‘চলো বহুদূর’’-এর আওতায় গ্রামীণফোন, গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডাটা, ভয়েস সেবা এবং সবার জন্য ইন্টারনেট প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রামীণফোন ঢাকা ও স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত।