Opu Hasnat

আজ ১১ ডিসেম্বর বুধবার ২০১৯,

ছাত্র ও যুবলীগের কমিটি গঠনের পূর্বে পদপ্রত্যাশীদের খোঁজখবর নেয়া হচ্ছে : আমু এমপি ঝালকাঠি

ছাত্র ও যুবলীগের কমিটি গঠনের পূর্বে পদপ্রত্যাশীদের খোঁজখবর নেয়া হচ্ছে : আমু এমপি

আওয়ামীলীগের প্রবীণ রাজনীতিক, ঝালকাঠি-২ (সদর-নলছিটি) আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প ও খাদ্যমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, মাদক দুর্নীতির বিরুদ্ধে দলের কঠোর অবস্থান পরিস্কার করে দিয়েছেন প্রধানমন্ত্রী। সুতরাং সুষ্ঠু ও সুস্থ পরিবেশ সৃষ্টি করতে হবে। ছাত্রলীগ ও যুবলীগের কমিটি করার আগে পদপ্রত্যাশীদের ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে। প্রধানমন্ত্রী মাদকের ব্যাপারে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। মাদকাসক্ত কাউকে দলের পদ দেওয়া হবে না। 

বুধবার দুপুর ১২টায় ঝালকাঠির নলছিটিতে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও পুরাতন সদস্য নবায়ন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। পৌরসভা মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। 

বিএনপি-জামায়াত জোট সরকারের সময় আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর নির্মম নির্যাতন করা হয়েছে দাবি করে তিনি আরো বলেন, বিএনপির নির্যাতনের কারনে আওয়ামী লীগের নেতাকর্মীরা অনেকে পঙ্গুত্ব বরণ করেছেন। সে তুলনায় আওয়ামী লীগ ক্ষমতায় এসে তাদের গায়ে একটি টোকাও দেয়নি। আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান।