Opu Hasnat

আজ ১২ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

জবি রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৯৬-৯৭ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত সংগঠন

জবি রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৯৬-৯৭ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত

‘আমরা আছি থাকব’ এই ব্যানারে অনুষ্ঠিত হলো জগন্নাথ বিশ্ববিদ্যালয় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ১৯৯৬-৯৭ ব্যাচের পুনর্মিলনী। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে দিনব্যাপি এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পুনর্মিলনীতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৯৬-৯৭ ব্যাচের প্রায় ৭৫ জন প্রাক্তন ছাত্র-ছাত্রীরা অংশগ্রহন করেন। এদিকে, দীর্ঘদিন পরে বন্ধুদের সাথে দেখা হলে অনেকেই আবেগে আপ্লুত হয়ে পড়েন।

অনুষ্ঠানে প্রাক্তন ছাত্র-ছাত্রীরা স্মৃতিচারনমূলক বক্তৃতা প্রদানের পাশাপাশি সকলে একসাথে ভবিষ্যতে নিজেদের উন্নয়নে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও প্রতিবছর ডিসেম্বর মাসে এমন একটি অনুষ্ঠান নিয়মিত আয়োজন করার ব্যাপারে সবাই মত দেন। 

অনুষ্ঠানের অন্যতম উদ্যোক্তা মামুনুর রশিদকে উপস্থিত সহপাঠিরা বিশেষ ধন্যবাদ জানান, পুরনো দিনের স্মৃতিমন্থনের এমন একটি সুযোগ সৃষ্টি করার জন্য। 

অনুষ্ঠানের শেষ ভাগে ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এই ব্যাচের ছাত্রী ইভা ও মঞ্জুর কন্ঠে ‘পুরানো সেই দিনের কথা ভুলবি কিরে হায়, ও সেই চোখের দেখা প্রানের কথা সেকি ভুলা যায়’ গানটি সবাইকে পুরানো দিনে নিয়ে যায়। এছাড়া জনপ্রিয় সঙ্গীতশিল্পী সোহেল মেহেদীর মনমুগ্ধকর পরিবেশনার মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

এই বিভাগের অন্যান্য খবর