Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

ছাতকে মীনা দিবস পালিত সুনামগঞ্জ

ছাতকে মীনা দিবস পালিত

সুনামগঞ্জের ছাতকে মীনা দিবস উপলক্ষে, র‌্যালী, আলোচনা সভা, পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে। উপজেলা শিক্ষা আফিসের উদ্যোগে উপজেলা অডিটোরিয়ামে মঙ্গলবার দুপুরে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান। 

সহকারী কমিশনার ভূমি তাপস শীলের সভাপতিত্বে ও উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাকটর মোস্তফা আহসান হাবিবের পরিচালায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাশ, সহকারী শিক্ষক সমিতির সুনামগঞ্জ জেলার সাধারণ সম্পাদক প্রনব দাস মিঠু, বৌলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলন তালুদার, বাগবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিত্যরঞ্জন দাস নিতাই, নোয়ারাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বঙ্কিম চন্দ্র আচার্য্য। 

এসময় উপস্থিত ছিলেন কাড়ইলগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহরাব হোসেন, শিমুলতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুমন ধর, সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষক ইমাদ উদ্দিন মানিক ও গীতা পাঠ করেন স্মৃতি রানী দাস। সভার আগে শিক্ষা ও শিক্ষকদের অংশগ্রহনে একটি র‌্যালী শহর প্রদক্ষিন করে উপজেলা চত্তরে এসে শেষ হয়। সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে শিক্ষার্থীরা গান পরিবেশন করে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন সভার প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান।

এই বিভাগের অন্যান্য খবর