Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

জগন্নাথপুর নির্বাচনে প্রতীক পেয়ে প্রার্থী-সমর্থকদের আনন্দের বন্যা সুনামগঞ্জ

জগন্নাথপুর নির্বাচনে প্রতীক পেয়ে প্রার্থী-সমর্থকদের আনন্দের বন্যা

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৩নং মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতীক পেয়ে প্রার্থী ও তাঁদের সমর্থকদের মধ্যে আনন্দের বন্যা বইছে। সোমবার জগন্নাথপুর উপজেলা নির্বাচন অফিস থেকে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়। এ সময় চেয়ারম্যান পদে আবদুল কাদির (নৌকা) ও আব্বাছ মিয়া (লাঙ্গল)। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহবুবুল হক শেরিন (আনারস), সাহাব আলী  টেলিফোন), শওকত আহমদ (চশমা) ও আতাউর রহমান (মোটরসাইকেল) প্রতীক পেয়েছেন।  

এছাড়া সংরক্ষিত ১, ২, ৩ নং ওয়ার্ড থেকে নারী সদস্য পদে রাবিয়া বেগম (তালগাছ), হাসনা হেনা (হেলিকপ্টার) ও রাহেলা আক্তার (মাইক)। ৪, ৫, ৬ নং ওয়ার্ড থেকে সরিফুল বেগম (সূর্য্যমুখি ফুল), নাজমিন আক্তার মিনা (তালগাছ), মোহন মালা (মাইক) ও আকজান বিবি (কলম)। ৭, ৮, ৯ নং ওয়ার্ড থেকে পারুল রাণী পাল (সূর্য্যমুখি ফুল), ফুল বেগম (তালগাছ), ফিরোজা বেগম (বই) ও হাওয়ারুন্নেছা (মাইক)।

সাধারণ ১নং ওয়ার্ড থেকে শফিক আলী (তালা), লিটন আহমদ (আপেল), ছইল মিয়া সুহেল (ঘুড়ি), আবদুল আহাদ (ভ্যানগাড়ি), খলিল উদ্দিন (ফুটবল), হাবিব খান (টর্চ লাইট), জাবেদ খান (বৈদ্যুতিক পাখা) ও সাজর আলী (টিউবওয়েল)। ২নং ওয়ার্ড থেকে কমর উদ্দিন (তালা), সাহাব উদ্দিন (টিউবওয়েল), মাহবুব হোসেন (ঘুড়ি) ও সেলিম হোসেন (ফুটবল)। ৩নং ওয়ার্ড থেকে হোসেন রাসেল (ফুটবল), আওলাদ আলী (মোরগ) ও মাহমুদ মিয়া (টিউবওয়েল)। ৪নং ওয়ার্ড থেকে বর্তমান সদস্য রফা মিয়া (ফুটবল), হাফিজুর রহমান খালেদ (ঘুড়ি), রুহেল মিয়া (টিউবওয়েল), আসাদুজ্জামান আনছার (বৈদ্যুতিক পাখা) হোসেন মিয়া (আপেল) ও আশিকুর রহমান (তালা)। ৫নং ওয়ার্ড থেকে সাহেদ মিয়া (টিউবওয়েল), আজির উদ্দিন খান (তালা) ও আবদুস শহীদ (ফুটবল)। ৬নং ওয়ার্ড থেকে মুজাম্মিল খান (মোরগ), নজির আলী (ফুটবল) ও ইমরান হোসেন (তালা)। ৭নং ওয়ার্ড থেকে আনোয়ার আলী (তালা), আবদুল ওয়াহাব (ভ্যানগাড়ি), আবদুল কদ্দুছ (বৈদ্যুতিক পাখা), হান্নান মিয়া (ঘুড়ি), সেবুল আহমদ (ফুটবল), রফিক উদ্দিন (টিউবওয়েল) ও মাহমুদ আলী (মোরগ)। ৮নং ওয়ার্ড থেকে ফয়জুর রহমান (ফুটবল), আবুল হোসেন (টিউবওয়েল), আবদুল আলিম (মোরগ), ফরহাদ আহমদ (তালা), মোস্তাক আহমদ (আপেল), ফয়জুল হক (ঘুড়ি) ও আলী হোসেন (বৈদ্যুতিক পাখা)। ৯নং ওয়ার্ড থেকে নেওয়ার হোসেন (টিউবওয়েল), মইনুল গণি (আপেল), নানু মিয়া (তালা), বদরুল গণি  মোরগ), সাজাদ খান (ফুটবল) ও মোস্তফা মিয়া (ভ্যানগাড়ি)।

জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুজিবুর রহমান জানান, আগামী ১৪ অক্টোর মিরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্নের লক্ষে সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে।

এদিকে, প্রতীক পাওয়ার পর ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী সাজাদ খান গণ সংযোগ করেছেন। এ সময় ছুরত মিয়া, আলীমুন খান, ইয়াওর মিয়া, ছানাওর খান, মানিক মিয়া, জাহাঙ্গীর খান, মিরাজ খান, জাহেদ খান, রাহিম আহমদ সহ সমর্থকরা উপস্থিত ছিলেন। 

এই বিভাগের অন্যান্য খবর