Opu Hasnat

আজ ২৩ অক্টোবর বুধবার ২০১৯,

ঝিনাইদহে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতনকে ’না’ বলুন শীর্ষক সভা ঝিনাইদহ

ঝিনাইদহে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতনকে ’না’ বলুন শীর্ষক সভা

মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতনকে ’না’ বলুন শীর্ষক আইনশৃঙ্খলা বিষয়ক সভা ঝিনাইদহের হরিণাকুন্ডুতে অনুষ্ঠিত হয়েছে। হরিণাকুন্ডু থানা ও কমিউনিটি পুলিশিং এর আয়োজনে শনিবার সকালে জেলা পরিষদ অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। 

হরিণাকুন্ডু থনার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামানের সভাপতিত্বে আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-২ (সদর-হরিণাকুন্ডু) আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার হাসানুজ্জামান (পিপিএম)। এছাড়াও সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফ-উজ-জামান, হরিণাকুন্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মশিউর রহমান জোয়ার্দ্দার, পৌর মেয়র শাহিনুর রহমান রিন্টু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দীন আহম্মেদ। আইনশৃঙ্খলা সভায় অন্যান্যের মধ্যে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান, মসজিদের ইমাম, মিডিয়াকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধি উপস্থিত ছিলেন। 

বক্তারা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন, মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস ও চাদাবাজিসহ যারাই অপরাধ করবে, যে দলেরই হোক কাউকে ছাড় দেওয়া হবে না বলে মন্তব্য করেন। আর পুলিশ সেবা দেওয়ার জন্য অর্থ গ্রহন করলে সেটি প্রমানিত হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার কথা জানান পুলিশ সুপার।