Opu Hasnat

আজ ৩১ মে রবিবার ২০২০,

সুনামগঞ্জ সদর হাসপাতালের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন স্বাস্থ্যসেবাসুনামগঞ্জ

সুনামগঞ্জ সদর হাসপাতালের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সুনামগঞ্জে আড়াইশো শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের অনিয়ম দুর্নীতি বন্ধ করে ও স্বাস্থ্য সেবা নিশ্চিতের লক্ষে শহরের পুরাতন শিল্পকলা একাডেমী মিলনায়তনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার দুপুর ২টায় দুর্নীতি দমন ও স্বাস্থ্য সেবা নিশ্চিত করণ কমিটির আয়োজনে শহরের পুরাতন শিল্পকলা একাডেমির হলরুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের আহ্বায়ক এনাম চৌধুরী। লিখিত বক্তব্যে সংগঠনের আহ্বায়ক এনাম চৌধুরী বলেন,  সদর হাসপাতালে সুচিকিৎসার অভাব, জরুরি বিভাগে ডাক্তার নেই, পুরো হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারের সংকট, ওষুধ স্বল্পতা, অস্বচ্ছ টেন্ডার প্রক্রিয়া, এক্সরে, আল্ট্রাসনোগ্রাম মেশিনের অপারেটর না থাকার বিষয় সহ হাসপাতালে সিন্ডিকেট বাণিজ্যের অভিযোগ করেন। বারবার সদর হাসপাতালের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে আন্দোলন করার পরও কর্তৃপক্ষ্য কোন ব্যবস্থা না নেয়ার অভিযোগও করেন।  লিখিত বক্তব্যে আরও বলেন সিভিল সার্জন ডাক্তার আশুতোষ ও তার সিন্ডিকেটের কারণে মানুষ স্বাস্থ্য সেবা পাচ্ছেন না। 

এ সময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, মুক্তিযোদ্ধা আব্দুল মতিন গোল আলী, সাবেক পিপি ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ড. খায়রুল কবীর রুমেন, অ্যাডভোকেট রহুল তুহিন, ইয়াকুব বখত বখলুল, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক অ্যাড নূরে আলম সিদ্দিকি উজ্জ্বল, অ্যাড নূর হোসেন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি জমসেদ, জেলা ছাত্রলীগের সাবেক সাংঠনিক সম্পাদক ফারুক আহমদ সুজন, সাবেক ছাত্রলীগ নেতা সিদ্দিক আহমদ, মোজাহিদুল ইসলাম মজনু প্রমুখ।