Opu Hasnat

আজ ২২ অক্টোবর মঙ্গলবার ২০১৯,

আজ ২১ সেপ্টেম্বর ২০১৯, আপনার আাজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২১ সেপ্টেম্বর ২০১৯, আপনার আাজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কর্মস্থানে কোনও মহিলার জন্য অশান্তি বাড়তে পারে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে তা নষ্ট হওয়ার আশঙ্কা। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানকে নিয়ে দুশ্চিন্তা। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে।

বৃষ : আজ গৃহে বা কর্মস্থানে মাথা ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে  সুসম্পর্ক থাকবে। দুঃসাধ্য কোনও কাজ সরল ভাবে  করতে সক্ষম হবেন। বুঝে শুনে কথা বলুন, তাতে সংসারে শান্তি বজায় থাকবে। একাধিক আয়ের পথ বেরিয়ে আসবে।

মিথুন : আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। তবে শেষমেশ তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতা আজ বেশি না দেখানোই মঙ্গল। পড়াশোনার পক্ষে দিনটি উপযুক্ত। ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা। আজ মন দিয়ে কোনও কাজ করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে ঝামেলা।

কর্কট : নিজের প্রতিভার জন্য জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। ছোট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা অবলম্বন করুন। কোনও দুর্ঘটনার সাক্ষী হতে পারেন। উপকার পেতে পারেন প্রভাবশালী কারও কাছ থেকে। ক্রোধ মর্যাদা হানির কারণ হতে পারে। ভাইয়ে ভাইয়ে অশান্তির আশঙ্কা।

সিংহ : নতুন কোনও কাজের সন্ধান পেতে পারেন। পরিবারের কোনও সদস্যের ব্যবহারে ক্ষুব্ধ হতে পারেন। ব্যয় বাড়তে পারে। তবে আপনার বিরুদ্ধে চক্রান্ত করেও জিততে পারবে না শত্রুরা। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। তাড়াহুড়োয় চোট পেতে পারেন। সম্পত্তি নিয়ে পারিবারিক অশান্তির সম্ভাবনা।

কন্যা : ব্যবসায় লাভের মুখ দেখতে হলে গুরুজনদের কথা মেনে চলুন। অন্য দিনের তুলনায় আজ পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু পেটপুজো। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান বাড়বে। কর্মস্থানে আজ কারও অনুগত হয়ে থাকতে হতে পারে। কোনও আত্মীয়ের কাছ থেকে  সাহায্য পেতে পারেন। অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

তুলা : সাবধানে চলাফেরা না করলে চোট পেতে পারেন। স্ত্রী-র উপর অভিমান বাড়তে পারে।  কাজের চাপে শারীরিক কষ্ট বৃদ্ধি। খরচ বাড়তে পারে।  কেউ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের জন্য গর্ব বোধ করবেন। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। বন্ধুদের জন্য বাজে কিছু ঘটতে পারে। পিতার জন্য দুশ্চিন্তা বাড়ার সম্ভাবনা।

বৃশ্চিক : প্রেমের ক্ষেত্রে বিবাদ বাড়তে পারে। বাইরের কোনও অশান্তি বাড়ি পর্যন্ত আসতে পারে। ব্যবসায় ঝুঁকি রয়েছে বটে, তবে শেষমেশ লাভ বাড়তে পারে। সাংসারিক ব্যয় বাড়তে পারে।  কাউকে কটু কথা বলে নিজেই দুঃখ পেতে পারেন। সমস্যা বাড়াতে পারে লিভারের কোনও সমস্যা। ব্যবসায় উন্নতির সুযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা।  

ধনু : প্রিয়জন সম্পর্কে খারাপ খবর পেতে পারেন। আচমকা ভ্রমণের সুযোগ হতে পারে। সামাজিক কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি। অর্শ থাকলে সমস্যা দেখা দিতে পারে। পড়াশোনার জন্য সুনাম হতে পারে। প্রতিবেশীর সঙ্গে  ঝামেলায় না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে। ব্যবসায় অর্থ নষ্ট থেকে সাবধান।

মকর : দূরে কোথাও ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। আত্মীয়কে নিয়ে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। প্রেমের পক্ষে সময় ভাল। কর্মস্থানে উন্নতির সুযোগ রয়েছে। আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্কে জেতার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য হাজার করলেও নাম পাবেন না।

কুম্ভ : যতটা সম্ভব অশান্তি এড়িয়ে চলুন। অর্থ ব্যয় বাড়তে পারে। ব্যবসা নিয়ে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে  আলোচনা। প্রেমের জন্য বাড়িতে অশান্তি। কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি। রক্তপাত থেকে সাবধান থাকুন। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। প্রিয়জনের কাছ থেকে মানসিক আঘাত। বন্ধুদের পাল্লায় পড়ে অর্থ ব্যয়।

মীন : আজ কোনও কাজের শুরুটা খুব ভালই হবে। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন। কাজ নিয়ে ব্যস্ত থাকুন। যাঁরা গান বাজনা করেন, তাঁদের  জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে। পুজোর খরচ বাড়তে পারে।