Opu Hasnat

আজ ২ জুন মঙ্গলবার ২০২০,

রাব্বি হত্যা মামলার অন্যতম আসামী তারেক গ্রেফতার সুনামগঞ্জ

রাব্বি হত্যা মামলার অন্যতম আসামী তারেক গ্রেফতার

সুনামগঞ্জের ছাতকে আলোচিত মেহেদি হাসান রাব্বি হত্যা মামলার অন্যতম আসামী তারেক আহমদ কে গ্রেফদতার করেছে পুলিশ। তারেক ছাতক সিমেন্ট কারখানার সাবেক সিবিএ নেতা ও সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পারকুল গ্রামের সফিক মিয়ার ছেলে। বুধবার রাতে চট্টগ্রামের একটি এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। হত্যাকান্ডের পর থেকেই পলাতক থাকা তারেক কে গোপন সংবাদের ভিত্তিতে ছাতক থানা পুলিশ চট্টগ্রাম পুলিশের সহযোগিতায় চট্টগ্রামের একটি এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। 

উল্লেখ্য, গত ২৩ জুলাই শহরের নোয়ারাই মহল্লার প্রবাসী আলমগীর হোসেনের পুত্র মেহেদি হাসান রাব্বি কে সিমেন্ট কারখানার ৪নং বাজার এলাকায় কুপিয়ে হত্যা করা হয়। এ হত্যা কান্ডের ঘটনায় রাব্বির মা রুপিয়া বেগম বাদী হয়ে ছাতক থানায় ১৮জন কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ এই প্রথম এক আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। আদালতে হাজিরা দিতে গেলে আদালত এ মামলার আরো ৬ আসামীর জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে। চ্ট্টগ্রাম থেকে তারেক আহমদকে রাতেই ছাতক থানায় নিয়ে আসা হয়েছে বলে থানা সূত্রে জানা যায়। 

ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল জানান, আইন শৃঙ্খলা বজায় রেখে নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে সকল অপরাধীদেরকে গ্রেফতার করে আদালতে সপোর্দ করা হবে।