Opu Hasnat

আজ ১৬ অক্টোবর বুধবার ২০১৯,

মুন্সীগঞ্জে মামীর হাতে ভাগ্নী খুন মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে মামীর হাতে ভাগ্নী খুন

মুন্সীগঞ্জের সিরাজদিখা উপজেলায় মামীর হাতে ভাগ্নী খুনের ঘটনা ঘটেছে। তুচ্ছ ঘটনায় মামী রহিমা আক্তারের (২৮) ক্যাচির আঘাতে ভাগ্নী কলেজ ছাত্রী তাসনিম আক্তার নিপা (১৭) খুন হয়েছে। নিপা ইছাপুরা সরকারি কেবি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল। ঘটনাটি ঘটেছে জেলার সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের বাহেরকুচি গ্রামে। 

বৃহস্পতিবার রাত ১ টার দিকে (বুধবার দিবাগত রাত) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিপার মৃত্যু হয়। এ ব্যাপারে নিপার বাবা বাদী হয়ে সিরাজদিখান থানায় বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে লিখিত অভিযোগ করেন। দুপুরে মামলার প্রস্তুতি নিয়েছে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। ঘাতক রহিমা বেগম ও তার স্বামী আবু তাহের পালিয়েছে।

স্বজন ও পুলিশের বরাত দিয়ে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গত ১৩ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০ টার দিকে নিপার মা রোমেলা বেগমকে মারধরধর করে রহিমা আক্তার ও আবু তাহেরসহ কয়েকজন। এ সময় নিপা তার মাকে মারধর থেকে রক্ষা করতে গেলে তার মামী রহিমা বেগম কাপড় কাটার ক্যাচি দিয়ে নিপার পেটে আঘাত করে। প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা করে ঢাকা রেফার করে। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় গেল রাতে তার মৃত্যু ঘটে। কারণ হিসেবে জানা যায়, ক্যাচির আঘাতে পেটের নাড়ি ও ভুড়ি ফুটো হয়েছিল। নিপার নানা বাড়িতে মায়ের অংশে বাড়ি করে ২০ বছর যাবৎ তার বাবা ও মা বসবাস করে আসছিল। 

সিরাজদিখান থানার পরিদর্শক (অপারেশন) কাজী রমজানুল জানান, লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিপার বাবার অভিযোগের প্রেক্ষিতে মামলাল প্রস্তুতি চলছে। আসামীরা পলাতক রয়েছে।

এই বিভাগের অন্যান্য খবর