Opu Hasnat

আজ ২ জুন মঙ্গলবার ২০২০,

সালথায় শিশু ধর্ষনের চেষ্টায় একজন গ্রেফতার ফরিদপুর

সালথায় শিশু ধর্ষনের চেষ্টায় একজন গ্রেফতার

ফরিদপুরের সালথায় শিশু ধর্ষনের চেষ্টায় আক্কাছ মাতুব্বার (৪৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকাল ৯টার দিকে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাকদি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ধর্ষণের চেষ্টা করার অভিযোগে থানায় একটি মামলা দায়ের হয়েছে। আক্কাছ মাঝারদিয়া গ্রামের মৃত মুনছুর মাতুব্বারের ছেলে ও আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দা। 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, মঙ্গলবার বিকাল আনুমানিক সাড়ে ৫টার দিকে ৬ বছরের এক শিশুকে বিস্কুট কিনে দেওয়ার কথা বলে মাঝারদিয়া আকমল ব্যপারীর পরিত্যক্ত ঘরের মধ্যে নিয়ে ধর্ষনের চেষ্টা করে আক্কাছ মাতুব্বার। এসময় আশে পাশের লোকজন টের পেয়ে শিশুটিকে উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। এ ঘটনায় সালথা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করার অপরাধে একটি মামলা দায়ের করা হয়েছে। 

এ ব্যাপারে সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকালে অভিযুক্ত আসামীকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।