Opu Hasnat

আজ ২২ অক্টোবর মঙ্গলবার ২০১৯,

বাগেরহাটে শিশু পুত্রকে হত্যা, সৎ মা গ্রেফতার বাগেরহাট

বাগেরহাটে শিশু পুত্রকে হত্যা, সৎ মা গ্রেফতার

বাগেরহাটের মোরেলগঞ্জে বি, এস , এস রহমাতিয়া দাখিল মাদ্রাসার শিশু শ্রেণীর ছয় বছরের ছাত্র সিয়াম মোল্লাকে হত্যার অভিযোগে তার সৎ মা ফেরদাউসি বেগম (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার বদনীভাঙ্গা গ্রামের নিজ স্বামীর বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ সিয়ামের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করেছে। 

সিয়াম বদনীভাঙ্গা গ্রামের গ্রামের মিরাজ মোল্লার ছেলে। সিয়ামের তিন বছর বয়সের সময় তার মায়ের সাথে সিরাজের বিবাহ বিচ্ছেদ হয়। পরে মিরাজ  ফেরদাউসিকে বিয়ে করে। সিয়াম সৎ মায়ের কাছে বড় হতে থাকে।

মোরেলগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো: রিয়াজুল ইসলাম বলেন  ও থানার অফিসার্স ইন চার্জ কে এম আজিজুল ইসলাম ঘটনা স্থল পরিদর্শন করে বলেন, গত রবিবার বিকাল থেকে সিয়াম নিখোজ ছিল। পরে অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে, পুলিশে খবর দেয় নিখোঁজ সিয়ামের বাবা মিরাজ মোল্লা। পরে সোমবার সন্ধ্যা থেকে নিখোজ সিয়ামের সন্ধ্যানে ওই এলাকায় অভিযান শুরু করে।

এক পর্যায়ে সিয়ামের সৎ মা ফেরদাউসির আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি সিয়ামকে পুতা দিয়ে মাথায় আঘাত করে এবং পরে গলায় গামছা পেচিয়ে হত্যার কথা স্বীকার করেন। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বাড়ির টয়েলেটের পাশে আবর্জনার মধ্য থেকে মঙ্গলবার সকালে সিয়ামের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত মোরেলগঞ্জ থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।