Opu Hasnat

আজ ২২ অক্টোবর মঙ্গলবার ২০১৯,

ছাতকে ৫ পিস ইয়াবাসহ বিভিন্ন মামলায় ৪ জন গ্রেফতার সুনামগঞ্জ

ছাতকে ৫ পিস ইয়াবাসহ বিভিন্ন মামলায় ৪ জন গ্রেফতার

সুনামগঞ্জের ছাতক থানা পুলিশের পৃথক দুটি অভিযান চালিয়ে ৫ পিস মরণ নাশক ইয়াবাসহ এক ইয়াবা কারবারীকে গ্রেফতার করা হয়েছে। তার নাম মোঃ শফিকুল ইসলাম ওরফে গেদু মিয়া (২৯)। সে উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের লক্ষণসোম গ্রামের  মোঃ নুর উদ্দিনের ছেলে।  তাছাড়া পৃথক আরেকটি অভিযানে  বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আরো তিনজন পলাতক আসামীকে ও গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ খালেদ মিয়া (২০)। তিনি উপজেলার ইসলামপুর ইউনিয়নের হাদাচানপুর গ্রামের মৃত আফরোজ আলীর ছেলে, অপরজন একই গ্রামের মোঃ খালেদ মিয়ার স্ত্রী মোছাঃ সাজনা আক্তার (১৯) ও অপর আরেকজন হলেন মোঃ ফখরুল হক (৩৭) তিনি ছৈলা ইউনিয়নের ছৈলা ইমামপাড়া গ্রামের মৃত ঐছত আলীর ছেলে । 

সোমবার বিকেল সাড়ে ৫টায় ছাতক থানার এ এস পি (ছাতক সার্কেল) মোঃ বেলাল আহমদ ও থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তফা কামালের নেতৃত্বে পুলিশ সদস্য পৃথকভাবে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

এ ব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কেউ আইনের উধের্ব নন। যেই অপরাধ করবেন পুলিশ তাদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসবে। তিনি বলেন ছাতক উপজেলাকে একটি অপরাধমুক্ত শান্তির উপজেলা গঠনে তার প্রতিশ্রুতির কথা ব্যক্ত করেন। 

এই বিভাগের অন্যান্য খবর