Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

বেনাপোলে সিরাজুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন খেলাধুলাযশোর

বেনাপোলে সিরাজুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

“খেলাধুলায় বাড়ে বল,মাদক ছেড়ে খেলতে চল” এই স্লোগানে বেনাপোল পৌর ছাত্রলীগের উদ্দ্যোগে সোমবার (১৬ই সেপ্টেম্বর) বেলা ৩টার সময় ঐতিহ্যবাহী বেনাপোল হাইস্কুল বলফিল্ড মাঠে আওয়ামীলীগ নেতা ও সিএন্ডএফ ব্যবসায়ী মরহুম সিরাজুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়েছে।

বেনাপোল পৌরসভার নয়টি ওয়ার্ডের এই ফুটবল খেলার উদ্বোধন ঘোষনা করেন যশোর -১, শার্শা আসনের সাংসদ শেখ আফিল উদ্দিন। বিশেষ অতিথী ছিলেন শার্শা উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, যশোর জেলা পরিষদের সদস্য ও অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারন সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, যুবলীগের সাধারণ সম্পাদক ও শার্শা ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, বেনাপোল পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আলী কদর সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক মহাতাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মনিরূজামান ঘেনা, প্রচার সম্পাদক আকবার আলী, সাবেক চেয়ারম্যান নওশের আলী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলি মন্টু, পৌর বেনাপোল ছাত্রলীগের সভাপতি মামুন জোয়ার্দার ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ, সাবেক ছাত্রলীগ নেতা আরিফ হোসেন রুবেল ও আল ইমরান, যুব লীগ নেতা ফারুক হোসেন উজ্জল। 

উদ্বোধনী খেলায় দিঘীরপাড় ফুটবল একাদশ ২-১, গোলে বড়আঁচড়া ফুটবল একাদশকে পরাজিত করে। এর পূর্বে প্রধান অতিথি বেলুন ও পায়রা উড়িয়ে ফুটবল টুর্নামেন্টের সূচনা করেন। প্রয়াত সকল আওয়ামী লীগ নেতাকর্মীদের জন্য খেলার পূর্বে এক মিনিট নীরবতা পালন করা হয়।