Opu Hasnat

আজ ১৬ অক্টোবর বুধবার ২০১৯,

আজ ১৬ সেপ্টেম্বর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৬ সেপ্টেম্বর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ অফিসে শুভ কিছু ঘটার সম্ভাবনা। কোনও মহিলার সঙ্গে পরিচয় হতে পারে। কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায় দুর্ভাবনা বাড়তে পারে। অতিরিক্ত খরচ হতে পারে। বাবা-মায়ের সঙ্গে তর্ক। আঘাত থেকে সাবধান থাকুন। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি।

বৃষ : শত্রুর জন্য চাপ বাড়তে পারে। সকালের দিকে খরচ বাড়তে পারে। প্রিয় ব্যক্তিকে বাজে কথা বলে অনুতাপ। ছেলের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়বে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য মানসিক চঞ্চলতা বাড়তে পারে। পড়াশোনার জন্য সুবিধা আসতে পারে। বাড়িতে চুরি থেকে সাবধান থাকুন।

মিথুন : সামাজিক কোনও ভয় মনে কাজ করতে পারে। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভাল সময়। ব্যবসায় কোনও খরচ বাড়তে পারে। আর্থিক চাপ বাড়বে। কজের জন্য ব্যস্থ থাকতে হবে। স্ত্রীর ব্যাপারে কোনও বাজে চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় নতুন কিছু হতে পারে। পাওনা নিয়ে বিবাদের আশঙ্কা।

কর্কট : ভাল কাজের জন্য অফিসে সুনাম বাড়তে পারে। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। অতিরিক্ত ভোগের ইচ্ছায় খরচ বাড়তে পারে। ব্যবসায় আর্থিক চাপ বৃদ্ধি। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা। বাড়িতে কোনও সুখের খবর আসতে পারে। সম্পত্তির ব্যাপারে ভাইয়ের সঙ্গে বিবাদ। প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাড়তে পারে। জলপথে কোনও বিপদ আসতে পারে। বেশি কথা বিবাদ আনতে পারে।

সিংহ : কোনও কারণে অতিরিক্ত চিন্তা বাড়তে পারে। স্বামী/স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য অভিমান। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে ভ্রমণের আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য ঋণ। বাবার সঙ্গে বিশেষ আলোচনা। আজ একটু খরচ বাড়তে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন। লেখকদের জন্য দিনটি ভাল। মায়ের শরীর নিয়ে ডাক্তারের সঙ্গে আলোচনা। কোমরের যন্ত্রণা বাড়বে।

কন্যা : ব্যবসায় আয় বাড়তে পারে। অফিসে কোনও বাধা আসতে পারে। শত্রুর জন্য ক্ষতি হতে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে চিন্তা থাকবে। খেলাধূলায় জয় লাভ। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসায় বাড়তি চাপ আসতে পারে। রক্তচাপ নিয়ে কষ্ট। সম্পত্তির ব্যাপারে ভাইয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে।

তুলা : কোনও বাজে ঘটনা দেখে মনে কষ্ট বাড়তে পারে। সংসারের জন্য শান্তির কামনা। পাওনা আদায় নিয়ে বিবাদের আশঙ্কা। শত্রুদের থেকে মুক্তি লাভ। ধর্মীয় ব্যাপারে কোনও দান করতে হতে পারে। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে কোনও ক্ষতি হতে পারে। ব্যবসা নিয়ে চিন্তা বৃদ্ধি। শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। চর্বি সংক্রান্ত কোনও রোগ হতে পারে।

বৃশ্চিক : সকালের দিকে পেটের কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। সংসারে ব্যয় সঙ্কোচন নিয়ে আলোচনা। শত্রুর জন্য ভয় থাকবে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনও নামী স্থানে কাজের যোগাযোগ হবে। আজ ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বাড়বে।

ধনু : প্রেমের ব্যাপারে শান্তি পাবেন আজ। চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি। সন্তানের লেখাপড়ার জন্য চিন্তা বৃদ্ধি। পেটের কোনও সমস্যা হতে পারে। বন্ধুর থেকে ভালবাসা পেতে পারেন। ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির ভুল হতে পারে। বাবার শরীর নিয়ে কষ্ট বাড়বে। পড়াশোনার জন্য আজ দিনটি ভাল নয়। বাড়তি কোনও খরচ থেকে সাবধান।

মকর : আজ কোনও আশা ভঙ্গ হতে পারে। দূরে কোনও ভ্রমণের বিষয়ে আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম–যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ। কোনও আত্মীয়ের খারাপ খবর আসতে পারে। কর্মস্থানে অশান্তি বাড়বে। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

কুম্ভ : আজ সারা দিন শরীরের কষ্ট থাকবে। ব্যবসায় শুভ পরিবর্তন আসতে পারে। আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমের জন্য আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে আনন্দ আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধি। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে। পায়ে কোনও আঘাত লাগার আশঙ্কা।

মীন : শরীরে কোনও রোগের জন্য যন্ত্রণা বাড়বে। প্রেমে বিরহ আসতে পারে। আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসার ক্ষেত্রে কেউ খারাপ ব্যবহার করতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও অশান্তি হতে পারে। সন্তানকে নিয়ে অশান্তির আশঙ্কা। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না। রক্তচাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য খরচ বাড়তে পারে। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে।