Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

কুমিল্লায় বাসচাপায় দুই ছাত্রলীগ নেতাসহ নিহত ৩ কুমিল্লা

কুমিল্লায় বাসচাপায় দুই ছাত্রলীগ নেতাসহ নিহত ৩

কুমিল্লায় শ্যামলী পরিবহনের একটি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী দুই ছাত্রলীগ নেতাসহ তিনজন নিহত হয়েছেন। রোববার দুপুর সোয়া ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর দক্ষিণ উপজেলার সানন্দা গ্রামের আব্দুস সাদেকের ছেলে ও বিজয়পুর ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কাজল হোসেন (২৫), লালমতি গ্রামের হুমায়ন কবির মেম্বারের ছেলে ও বিজয়পুর ইউনিয়ন ছাত্রলীগের অর্থ সম্পাদক তৌকির আহমেদ সজল (২৫) এবং একই গ্রামের প্রবাসী শাহীন আহমেদ (২৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সদর দক্ষিণ উপজেলা থেকে প্রয়োজনীয় কাজ শেষে স্বজল, কাজল এবং শাহীন মোটরসাইকেলযোগে পদুয়ার বাজার বিশ্বরোডের দিকে আসছিলেন। এ সময় হাইওয়ের পাশে অবস্থিত হোটেল নূরজাহান থেকে যাত্রাবিরতি শেষে রং সাইড দিয়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাস ইউটার্ন নিতে গিয়ে ওই তিন মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

ময়নামতি হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) টিপু রায় বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও বাসটি উদ্ধার করা হয়েছে। এছাড়া ঘাতক বাসের চালক ও হেলপারকে আটক করা হয়েছে।