Opu Hasnat

আজ ১৩ ডিসেম্বর শুক্রবার ২০১৯,

কুষ্টিয়ার ভেড়ামারায় ডেঙ্গুতে আরো এক নারীর মৃত্যু কুষ্টিয়া

কুষ্টিয়ার ভেড়ামারায় ডেঙ্গুতে আরো এক নারীর মৃত্যু

কুষ্টিয়ার ভেড়ামারার ঠাকুর দৌলতপুরে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে রওশন আরা খাতুন (৫৫) নামের আরো এক নারীর মৃত্যু হয়েছে। এই নিয়ে উপজেলায় মাত্র ৪ দিনের ব্যবধানে ডেঙ্গু রোগে মারা গেলে দুইজন। দুজনই নারী।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০টা ১০মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ওই নারীর মৃত্যু হয়। 

নিহত রওশন আরা খাতুন কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের ঠাকুর দৌলতপুর গ্রামের মোসলেম উদ্দিনের স্ত্রী। 

মোসলেম উদ্দিন জানান, গত রবিবার (০৮ সেপ্টেম্বর) জ্বরে আক্রান্ত হয় রওশন আরা। তারপর তাকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার শারিরিক অবস্থার আরো অবনতি হলে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাজশাহী মেডিকেলে ভর্তি করানো হয়। সেখানেও তার শারিরিক অস্থার অবনিত হলে চিকিৎসকদের পরামর্শে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) স্থানান্তর করা হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০টা ১০মিনিটে সে মারা যায়। 

বৃহস্পতিবার বেলা ৩টার দিকে তার মরদেহবাহী এ্যাম্বুলেন্সটি ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের ঠাকুর দৌলতপুর গ্রামের তার নিজ বাড়ীতে পৌঁছায়। 

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মীনা খাতুন নামের এক ডেঙ্গু রোগীর মৃত্যু হয়। মীনা খাতুন ভেড়ামারা উপজেলার কাজিহাটা গ্রামের আবু রায়হানের স্ত্রী। এই নিয়ে এই উপজেলায় মাত্র চার দিনের ব্যবধানে দুইজন রোগী ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেলো।