Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১৪ সেপ্টেম্বর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৪ সেপ্টেম্বর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আত্মীয় বিবাদ বাড়তে পারে। আজ কপালে মিথ্যা অপবাদ জুটতে পারে। প্রেম ও প্রণয়ে আনন্দ লাভ। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা। আত্মীয় শোক আসতে পারে। ব্যবসা স্থান মধ্যম। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য কারও কাছে নিচু হতে হবে। দুপুরের পরে ব্যবসায় অশান্তির আশঙ্কা।

বৃষ : সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। বাজে কথা বলবার জন্য অনুশোচনা। জ্যোতিষ চর্চা থেকে মনে আনন্দ। আজ কোনও স্থান থেকে অর্থ আসতে পারে। শরীরে কোনও কষ্ট বাড়বে। কোনও মহিলার দ্বারা ক্ষতির আশঙ্কা। বাড়তি কোনও খরচের জন্য চাপ থাকবে। বন্ধুর সঙ্গে তর্ক থেকে ঝগড়া হতে পারে।

মিথুন : শরীরে কোনও যন্ত্রণা বাড়তে পারে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। আজ সারা দিন কোনও খরচ বার বার হতে পারে। বাড়িতে সকলে মিলে ভ্রমণে আনন্দ। বিবাহিত জীবনে সুখের সময়। আইনি কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। কোনও কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব। বাড়িতে কোনও ভাল খবর আসতে পারে। সেবা জাতীয় কোনও কাজে মানসিক শান্তি।

কর্কট : বুকের যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য চাপ বাড়তে পারে। আজ সংসারে তৃতীয় ব্যক্তি নিয়ে বিবাদের আশঙ্কা। ব্যবসায় ব্যয় বাড়তে পারে। বাড়িতে নতুন অতিথি আসার যোগ রয়েছে। কৃষি কাজে সাফল্য আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। পড়াশোনায় অসুবিধা হওয়ার আশঙ্কা। ব্যবসায় আয় বৃদ্ধি পাবে। আজ ভ্রমনে না যাওয়াই ভাল, কষ্ট বাড়তে পারে। প্রিয় জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি।

সিংহ : শত্রুর জন্য ভয় বাড়তে পারে। শরীর ও মনে কষ্ট বাড়তে পারে। ব্যবসায় শত্রুর দ্বারা ক্ষতির আশঙ্কা। স্ত্রীর জন্য কোনও খরচ বাড়তে পারে। আজ একটু অভাবের পরিমাণ বাড়তে পারে। স্বামী-স্ত্রী বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় একটু পরিবর্তন লক্ষ্য করবেন। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। বাড়তি কথায় বিবাদ বাড়তে পারে।

কন্যা : প্রতিযোগিতায় জয় লাভ হবে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। কোনও কাজের জন্য বাড়িতে সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। বাড়ির কারও থেকে দুঃখ পেতে পারেন। আজ বন্ধুর জন্য কষ্ট বাড়তে পারে। কোনও ভাল কাজে সাফল্য লাভ। ব্যবসায় উন্নতি বৃদ্ধি। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারেন।

তুলা : সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলুন। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে চললেও খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

বৃশ্চিক : কোনও মহিলার প্রতি আসক্তি বাড়তে পারে। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সন্মানহানি হওয়ার যোগ আছে। কোনও মহৎ ব্যক্তি আপনাকে যেচে উপকার করতে পারেন। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। সংক্রমণ থেকে দুর্ভোগ। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।

ধনু : অতিরিক্ত খরচ হতে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। বাড়িতে নতুন অতিথি আসার সম্ভাবনা।

মকর : আজ বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে যাঁরা লেখাপড়া করছেন তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে। মানসিক দিক থেকে আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা মিটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। আত্মিয় বিবাদ থেকে সাবধান থাকুন।

কুম্ভ : ব্যবসায় অতিরিক্ত লাভের আশায় মানসিক চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ আসবে। প্রেমে বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পাবে।

মীন : লোভের জন্য ব্যবসায় বিবাদ বাড়তে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে। পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। বাড়তি খরচ থেকে সাবধান থাকুন।