Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

কিশোরগঞ্জের জামাই জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে সাংবাদিকবৃন্দের ফুল দিয়ে বরণ কিশোরগঞ্জ

কিশোরগঞ্জের  জামাই জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে সাংবাদিকবৃন্দের ফুল দিয়ে বরণ

প্রতিমন্ত্রী হিসেবে কিশোরগঞ্জে  ফরহাদ হোসেনের প্রথম আগমন। এ কারণে কিশোরগঞ্জের জামাইকে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে বরণ করে নিয়েছে কিশোরগঞ্জবাসী।। 

সন্ধ্যা ৭টা ৩০মিনিটে সার্কিট হাউজে জনপ্রশাসন মন্ত্রীকে ফুল দিয়ে বরণ করেন কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাকাউদ্দিন আহম্মেদ রাজনসহ কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।
 
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের আগমনকে কেন্দ্র করে কিশোরগঞ্জে বিরাজ করছে উৎসবের আমেজ। শুধু সরকারের প্রতিমন্ত্রী হিসেবে নন, তার বড় পরিচয় তিনি কিশোরগঞ্জের জামাই। মুক্তিযুদ্ধকালীন প্রবাসী সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের কনিষ্ঠ সহোদর, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি প্রয়াত সৈয়দ ওয়াহিদুল ইসলাম পট্টু মিয়ার জামাতা অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল। মেহেরপুরের প্রথিতযশা রাজনীতিক, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর মরহুম ছহিউদ্দিন আহমেদের ছেলে ফরহাদ হোসেন দোদুলের সঙ্গে সাবেক এলজিআরডি ও জনপ্রশাসন মন্ত্রী প্রয়াত আশরাফুল ইসলামের চাচাতো বোন সৈয়দা মোনালিসা ইসলাম শিলার বিয়ে হয় গত ২০০৩ সালে।

শহরে প্রবেশের দক্ষিণ-পশ্চিম সীমান্ত এলাকা বিন্নাটির মোড়ে দলীয় নেতাকর্মী ও সর্বস্থরের জনসাধারণের উদ্যোগে জামাই বরণের নানবিধ কার্যক্রম সম্পন্ন করে।

তার এই আগমনকে কেন্দ্র করে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা শিল্পকলা একাডেমি, সার্কিট হাউস ও জেলা প্রশাসকের কার্যালয়কে সাজানো হয়েছে বর্ণাঢ্য রূপে। প্রতিমন্ত্রীর বিশাল ছবি সংবলিত রঙ-বেরঙের ব্যানার আর ফেস্টুনে ছেয়ে গেছে কিশোরগঞ্জ শহর। প্রতিমন্ত্রীর আগমন-পথে নির্মাণ করা হয়েছে অর্ধশতাধিক সুবিশাল তোরণ। সব মিলিয়ে কিশোরগঞ্জ শহর যেন পরিণত হয়েছে 
উৎসবের শহরে।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মন্ত্রিপত্নী সৈয়দা মোনালিসা ইসলাম শিলার সহোদর সৈয়দ আশফাকুল ইসলাম টিটু বলেন, ছোট বোন ও বোন জামাইকে বরণের জন্য আমরা পারিবারিকভাবেও ব্যাপক প্রস্তুতি নিয়েছি। কিশোরগঞ্জে অবস্থানকালে প্রতিমন্ত্রী আমাদের বাসাতেই রাতযাপন করবেন।

জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী বলেন, প্রতিমন্ত্রী কিশোরগঞ্জে কয়েকটি কর্মসূচিতে অংশ নেবেন। তিনি তিন দিন কিশোরগঞ্জে অবস্থান করবেন। তার আগমনকে কেন্দ্র করে প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক প্রস্তুতি নেওয়া হয়েছে।