Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১৩ সেপ্টেম্বর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৩ সেপ্টেম্বর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ ব্যবসায় লাভ বাড়তে পারে। গোপন রোগ নিয়ে চিন্তা। দুপুরের পরে ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ পাবেন। কাজে ভুল হওয়ার আশঙ্কা। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বাড়বে। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ করতে পারবেন। বাবার জন্য ভাল কিছু ব্যবস্থা।

বৃষ : অতিরিক্ত কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। প্রতিবেশীর জন্য অশান্তি। অনেক দিনের আশা পূর্ণ হতে পারে। প্রেমে বাইরের কোনও লোকের সঙ্গে বিবাদ বাড়বে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজে ভাল সুযোগ আসতে পারে। খারাপ কোনও চিন্তার জন্য মানসিক কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মিথুন : সকালের দিকে পেটের কোনও সমস্যা বাড়তে পারে। আজ অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। অফিসে চাপ বাড়তে পারে।

কর্কট : আজ বেড়াতে গিয়ে শরীর খারাপ হতে পারে। প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থকেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বাড়বে। কোনও কাজ আপনার লজ্জা বাড়াবে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন। ব্যবসার ব্যপারে কোনও চাপ বাড়তে পারে। মানসিক চাপ বাড়তে পারে।

সিংহ : প্রেমের ব্যাপারে আবেগ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি পাবে। সন্তানের জন্য খরচ বাড়বে। কাজের জন্য সুনাম পেয়ে আনন্দ। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ থাকবে। ব্যবসায় খরচ বাড়তে পারে। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। পেটের পুরনো রোগ বাড়তে পারে।

কন্যা : বাড়তি কিছু খরচ থেকে সাবধান থাকুন। কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। অর্থের ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান থাকুন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি পাবে। নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। মহিলাদের থেকে সাবধান থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে।

তুলা : অহেতুক আপনার বিষয়ে আলোচনা হতে পারে। আজ সকালের দিকে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য কোনও শুভ পরিবর্তন আসছে। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। গান বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি মিলতে পারে।

বৃশ্চিক : অমাশায়ে কষ্ট পেতে পারেন। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগাযোগ। আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে।

ধনু : বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে অশান্তির জন্য মানসিক কষ্ট। ব্যবসায় একটু শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে। আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহিত জীবনে সুখের খবর পেতে পারেন আজ। আর্থিক ব্যাপারে সুবিধা পাবেন। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

মকর : অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। সারা দিন কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। সারা দিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধূলার দিকে শুভ পরিবর্তন আসবে আজ। পেটের কোনও সমস্যা হতে পারে। পরিবারে খরচ বাড়তে পারে।

কুম্ভ : ধর্ম নিয়ে তর্ক বাধতে পারে। মা-বাবার সঙ্গে কোনও ছোট বিষয়ে তর্ক। ব্যবসায় বাড়তি যোগাযোগ আসতে পারে। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি। কারও উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে। বেড়াতে যাওয়ার জন্য বাড়তি খরচ হতে পারে।

মীন : কর্মস্থানে কোনও বন্ধু বিরোধিতা করতে পারে। বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে সমস্যা বাড়বে। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তির  ব্যাপারে কোনও বিবাদের আশঙ্কা। সম্মান নিয়ে টানাটানি হতে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি আসতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। আজ ক্ষতির আশঙ্কা রয়েছে।