Opu Hasnat

আজ ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার ২০১৯,

আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সুনামগঞ্জ

আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

শিক্ষার গুনগত মান বৃদ্ধির লক্ষ্যে জামালগঞ্জের আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিশেষ করে শিক্ষার্থীদের মধ্যে যে সকল শিক্ষার্থী পিছিয়ে রয়েছে তাদের এগিয়ে নিতে এবং অভিভাবকদের মধ্যে সচেতনতা  সৃষ্টির জন্য এ সমাবেশের আয়োজন করা হয়। 

বৃহস্পতিবার সন্ধ্যায় বিদ্যালয় প্রাঙ্গনে ম্যানেজিং কমিটি’র সভাপতি ও দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক সেলিম আহমেদ তালুকদারের সভাপতিত্বে ও শিক্ষক তৈয়বুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন বিদ্যালয়ে প্রধান শিক্ষক সুলতান আহমেদ ভুইয়া, ম্যানেজিং কমিটি’র সদস্য শিব্বির আহমেদ, শিক্ষক নুর উদ্দিন, ম্যানেজিং কমিটি’র সাবেক সদস্য নুরপুর গ্রামের শামিম আহমেদ, রামনগন গ্রামের নুর উদ্দিন, নুরপুর গ্রামের তরজু পাঠান, রাঙ্গামাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কোয়াজুল ইসলাম, শুকদেবপুর গ্রামের জসিম উদ্দিন, রামনগর গ্রামের শামিম আহমদ প্রমুখ। 

এ সময় উপস্থিত ছিলেন শুকদেবপুর গ্রামের বিশিষ্ঠ মুরুব্বি মুনাজ্জির আলী, জলাল মিয়া, রামনগর গ্রামের আব্দুল মনাফ, মিজানুর রহমান, আঞ্জু মিয়া, আজিজুল হক, হিলাল আহমেদ, আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠার ছেলে জায়েদ আহমেদ, হরিপুর গ্রামের সুরুজ আলী, শফিক মিয়া,নুরপুর গ্রামের শাহজাহান পাঠান, সুজাতপুর গ্রামের তহুর মিয়া, ফজল, সুন্নত আলী, ফয়জুল করীম, আব্দুল কাহার, জামলাবাজের কৃষ্ণ দাস, গোপালসহ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সম্মানিত সদস্য, শিক্ষকবৃন্দ, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।  

সভাপতির বক্তব্যে সেলিম আহমেদ তালুকদার বলেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনে রাষ্ট্রের সকল সেক্টরে দায়িত্ব পালন করবে এবং দেশকে এগিয়ে নেবে তাই শিক্ষার্থীদের গুনগত শিক্ষা অর্জনের কোন বিকল্প নেই। শিক্ষার মানোন্নয়নে অভিবাবকদের এগিয় আসার আহবান জানান।