Opu Hasnat

আজ ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার ২০১৯,

সচেতনতাই পারে ডেঙ্গুকে প্রতিরোধ করতে : জেলা প্রশাসক দিলসাদ বেগম রাজবাড়ী

সচেতনতাই পারে ডেঙ্গুকে প্রতিরোধ করতে : জেলা প্রশাসক দিলসাদ বেগম

রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেছেন, একমাত্র সচেতনতাই পারে ডেঙ্গুকে প্রতিরোধ করতে। ডেঙ্গু প্রতিরোধে সকলকে এগিয়ে আসতে হবে। যার যার স্থান থেকে কাজ করতে হবে। সমন্নিত কার্যক্রম ডেঙ্গুকে চিরতরে নির্মূল করবে। যে কারনে প্রচার প্রচারনায় শুরু থেকে জেলা স্কাউটসকে সম্পৃক্ত করা হয়েছে। স্কুল কলেজে, বাজারে প্রচারনা চালানো হচ্ছে। লিফলেট বিতরন করা হচ্ছে। জেলা প্রশাসক আরো বলেন, রাজবাড়ী পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ডেঙ্গু সচেতনা অভিযান চালানো হবে। সকল ড্রেন পরিষ্কার পরিচ্ছন্ন করা হবে।

বৃহস্পতিবার সকালে রাজবাড়ী পৌরসভার উদ্যোগে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে প্রধান অতিথির বক্তৃতায় রাজবাড়ীর জেলা প্রশাসক এসব কথা বলেন।

এসময় রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আশেক হাসান, রাজবাড়ীর ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এস এম এ হান্নান,রাজবাড়ী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কাজী মাহাতাব উদ্দিন তৌহিদ, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের চিফ ইন্সেট্রাক্টর মোঃ সাজ্জাদ হোসেন মৃধা প্রমুখ।