Opu Hasnat

আজ ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার ২০১৯,

সৈয়দপুরে শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন খেলাধুলানীলফামারী

সৈয়দপুরে শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

সৈয়দা রুখসানা জামান শানু, সৈয়দপুর (নীলফামারী) : নীলফামারীর সৈয়দপুর উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস. এম. গোলাম কিবরিয়া এ টুর্ণামেন্টের উদ্বোধন করেন। 

এসময় উপস্থিত ছিলেন- সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আখতার হোসেন বাদল, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, সৈয়দপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও প্রবীন আওয়ামীলীগ নেতা সাখাওয়াত হোসেন খোকন, উপজেলা নির্বাচন কর্মকর্তা রবিউল আলম, খাতামধুপুর ইউপি চেয়ারম্যান জুয়েল চৌধুরী,  সৈয়দপুর শেরে-বাংলা হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ইদ্রিস আলী, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা আবুল হাসনাত প্রমুখ। 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল এ টুর্ণামেন্টে সৈয়দপুর উপজেলার পাঁচটি ইউনিয়ন ও একটি পৌরসভা দল অংশ নিচ্ছে। উদ্বোধনী খেলায় বোতলাগাড়ি ইউনিয়ন দল ২-০ গোলে কামারপুকুর ইউনিয়ন দলকে পরাজিত করে জয়ের মুকুট ছিনিয়ে নেয়।