Opu Hasnat

আজ ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার ২০১৯,

বাগেরহাটে ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র সরবরাহ বাগেরহাট

বাগেরহাটে ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র সরবরাহ

বাগেরহাটের মোরেলগঞ্জ বৃহস্পতিবার সকালে ২০১৭-২০১৮ অর্থবছরে অবকাঠামো উন্নয়ন উপ-প্রকল্পের মাধ্যমে উপজেলার মাধ্যমিক স্তরের ছাত্র-ছাত্রীদের জন্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র সরবরাহ করা হয়েছে।

এ উপলক্ষ্যে উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু। উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.আব্দুল হান্নান। শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী আশিক ইয়ামিন, জাইকা প্রতিনিধি নূরজাহান আকতার। বক্তব্য রাখেন, রাজৈর নেছারিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ একেএম হাবিবুর রহমান, বিবি আফসার আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম প্রমুুখ।  

মোরেলগঞ্জ উপজেলা পরিষদের বাস্তবায়নে ও উপজেলা পরিচালনা উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী জাইকার অর্থায়নে অনুষ্ঠিত বিতরণী অনুষ্ঠানে ২৫ টি শিক্ষা প্রতিষ্ঠানে ১৮০ জোড়া বেঞ্চ ও ১০২ টি ফ্যান বিতরণ করা হয়।