Opu Hasnat

আজ ৬ ডিসেম্বর শুক্রবার ২০১৯,

বেনাপোল-শার্শা থানার নবনিযুক্ত ওসিদ্বয়কে ফুলেল শুভেচ্ছা যশোর

বেনাপোল-শার্শা থানার নবনিযুক্ত  ওসিদ্বয়কে ফুলেল শুভেচ্ছা

যশোর জেলার বেনাপোল এবং শার্শা থানায় নবনিযুক্ত ওসিদ্বয়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানালো “সীমান্ত প্রেসক্লাব বেনাপোল”।

গত মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সাংবাদিকবৃন্দ ওসিদ্বয়ের কার্যালয়ে যেয়ে তারা এই শুভেচ্ছা জানান। নবনিযুক্ত ওসিরা হলেন- বেনাপোল পোর্ট থানার মোঃ মামুন খান এবং শার্শা থানার ওসি আতাউর রহমান।
 
উল্লেখ্য, বদলি জনিত কারণে দুটি থানার অফিস কার্যালয় কর্মকর্তা শূন্যতার সৃষ্টি হয়। ফলে, দুটি থানার প্রশাসনিক কার্যক্রম কিছুটা শীথিল হয়ে পড়ে। যশোর জেলার এ দুটি থানা সীমান্তবর্তী হওয়ায় এ এলাকায় চোরাচালান এবং বিভিন্ন প্রকার অপরাধ কর্মকান্ড অন্যান্য থানার তুলনায় অনেকটা ভিন্নতর। সে কারণে একা পরিদর্শক (তদন্ত) এর উপর কাজের চাপ বেড়ে যায়। বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি গোচর হয়। কালক্ষেপণ না করে এই দুটি থানাতে দ্রুত ওসি সংযুক্তি দেন। বর্তমানে ওসিদ্বয় তাদের স্ব-স্ব কর্মস্থলে যোগদান করেছেন। 

নবনিযুক্ত ওসিদ্বয় সাংবাদিকদের বলেন, মাদক, অস্ত্র এবং যেকোন ধরনের কার্যক্রম রুখতে আমরা সদা প্রস্তুত রয়েছি। তারা আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর মাদকমুক্ত সমাজ গড়ার অঙ্গীকার বাস্তবায়নে আমরা অঙ্গীকারাবদ্ধ। তবে, এ ব্যাপারে ওসিদ্বয় সাংবাদিকদের সর্বপ্রকার সহায়তা কামনা করেন।