Opu Hasnat

আজ ১৮ অক্টোবর শুক্রবার ২০১৯,

বাগেরহাটে ট্রাকের ধাক্কায় চালক-হেলপারসহ নিহত ৩ বাগেরহাট

বাগেরহাটে ট্রাকের ধাক্কায় চালক-হেলপারসহ নিহত ৩

বাগেরহাটের রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র সড়কে পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় দাড়িয়ে থাকা ইটের ট্রাকের চালক-হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আরও একজন আহত হয়। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত তিনজনের দুইজন ট্রাকের হেলপার ও একজন ট্রাকের চালক। নিহতদের মধ্যে একজনের নাম ইয়াছিন (২২)। তার বাড়ি সাতক্ষিরা জেলার পাটকেল ঘাটা উপজেলার বল্ববনগর গ্রামে।অন্য দুই জনের পরিচয় এখনও জানা যায়নি।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ  তুহিন হাওলাদার জানান, রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র সড়কে পাংচার হওয়ায় একটি ইট বোঝাই ট্রাক দাড়িয়ে ছিল। ওই ট্রাকের নিচে ঢুকে ট্রাকের হেলপার ও চালক চাকা মেরামতের কাজ করছিল। এসময় পিছন থেকে এসে পাথর বোঝাই একটি ট্রাক ধাক্কা দিলে দাড়িয়ে থাকা ট্রাকের চালক, হেলপার ও ধাক্কা দেওয়া ট্রাকের হেলপার ঘটনাস্থলে নিহত হন। এসময় আরও একজন আহত হয়। আহতকে উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারি পরিচালক মাসুদ সরদার জানান, আমাদের উদ্ধার টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালাচ্ছে।