Opu Hasnat

আজ ২০ নভেম্বর বুধবার ২০১৯,

সুনামগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অন্তঃসত্তা গৃহবধূ ও শ্বাশুড়ীর মৃত্যু সুনামগঞ্জ

সুনামগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অন্তঃসত্তা গৃহবধূ ও শ্বাশুড়ীর মৃত্যু

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের মেঘারকান্দি গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অন্তঃসত্তা গৃহবধূ ও শ্বাশুড়ির মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ওই মেঘারকান্দি গ্রামের গিরিন্দ্র দাসের স্ত্রী সন্ধ্যা রানী দাস ও ছেলে রিংকু দাসের স্ত্রী সেবা রানী দাস। তিনি অন্তসত্তা ছিলেন।

জানা যায়, ওই বাড়ির একটি ঘরে পল্লীবিদ্যুতের সংযোগের তার ছিড়ে গ্রিলে পড়লে সন্ধ্যা রানী দাস হাত দিতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিৎকার দেন। শাশুড়ির চিৎকার শুনে পূত্রবধু সেবা রানী দাস তাকে রক্ষায় এগিয়ে এলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয় লোকজন দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নিয়ে গেলে সেখানে উন্নত চিকিৎসার ব্যবস্থা না থাকায় তাদেরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টায় হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে জগন্নাথপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নারীর মৃত্যুর খবর পেয়েছি।