Opu Hasnat

আজ ১৮ অক্টোবর শুক্রবার ২০১৯,

ফরিদপুরে পুকুরে পাওয়া গেল হোটেল কর্মচারির মৃতদেহ ফরিদপুর

ফরিদপুরে পুকুরে পাওয়া গেল হোটেল কর্মচারির মৃতদেহ

ফরিদপুর শহরের কমলাপুর মহল্লার বটতলা এলাকার পুকুরে পাওয়া গেল হোটেল কর্মচারির মৃতদেহ। সোমবার দুপরের দিকে শহরের ঈদ গাঁ সড়কে কমলাপুর মহল্লাস্থ জনৈক নূরে আলমের মালিকানাধীন পুকুরে তল্লাশি করে মৃতদেহটি উদ্ধার করা হয়।

ওই হোটেল কর্মচারির নাম রেজাউল করিম ওরফে রেজা (২২)। তিনি কমলাপুর মহল্লার বাসিন্দা মৃত দেলোয়ার হোসেনের ছেলে। তার মা কুলসুম বেগম ফরিদপুর পৌরসভার একজন কর্মচারি।

রেজাউল কমলাপুর মহল্লার বটতলা এলাকার একটি খাবার হোটেলের কর্মচারি ছিলেন। গত রবিবার রাত থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা।

কুলসুম বেগম জানান, গত রবিবার রাত থেকে রেজাউলকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা। হোটেল বন্ধ হয়ে যাওয়ার পরও সারারাতে বাড়ি ফিরে আসেনি রেজাউল। তিনি বলেন, অনেক খোঁজাখুঁজি করে রেজাউলকে না পেয়ে বাড়ির পাশে নূরে আলমের পুকুরে লোক নামিয়ে উদ্ধার করা হয় রেজাউলের মৃতদেহ।

ফরিদপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) বেল্লাল হোসেন বলেন, পুকুর থেকে হোটেল কর্মচারির মৃতদেহ উদ্ধারের বিষয়টি তাদের জানা নেই। এ ব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ দেয়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নাসিরউদ্দিন আহমেদ ওরফে মিলার বলেন, পিতৃহীন রেজাউল অত্যন্ত দরিদ্র পরিবারের সন্তান ছিলেন। তার মা ফরিদপুর পৌরসভার একজন সামান্ন কর্মচারি। মা ও ছেলের আয়ে চলতো আসহায় এ পরিবারটির দিনকাল। 

এই বিভাগের অন্যান্য খবর