Opu Hasnat

আজ ৬ ডিসেম্বর শুক্রবার ২০১৯,

‘অনুকরণীয় পরিচ্ছন্নতায় আমরা সকলে’ সংগঠনরাজধানী

‘অনুকরণীয় পরিচ্ছন্নতায় আমরা সকলে’

‘অনুকরণীয় পরিচ্ছন্নতায় আমরা সকলে’ এই থীমকে সামনে নিয়ে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে শুরু হলো জনসচেতনতামূলক ও পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম। মুগদা ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া খান রাজার সহযোগিতায় ও নেতৃত্বে এই কার্যক্রম শুরু হয়। 

অনুষ্ঠানে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ আমিন আহম্মেদ উপস্থিত থেকে উক্ত অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুল কালাম আজাদ, ম্যানেজিং কমিটির সভাপতি, কাজী জাফর আহম্মদ স্কুল, বরেণ্য স্কাউট ব্যক্তিত্ব এ বি এম চাঁন মিয়া, শিক্ষক (অব.) ঢাকা কলেজিয়েট স্কুল, ডাঃ মহিবুল হাসান, মাসুদ রানা, মোশাররফ হোসেন। 

অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্ব পালন করেন জসিম উদ্দিন। মোঃ আরিজুল ইসলাম, উপ পরিচালক, নায়েম উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এই কার্যক্রমের মূল পরিকল্পনাকারী ফারুক আহাম্মদ, উপ পরিচালক (প্রশিক্ষণ), বাংলাদেশ স্কাউটস তার বক্তব্যে কিভাবে এই পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রম  সুষ্ঠু ও সুন্দরভাবে করা যায় তার দিক নির্দেশনা তুলে ধরেন।

৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া খান রাজা তাঁর সহযোগিতা অব্যাহত রাখার অঙ্গিকার করেন ও কোন কোন জায়গায় কার্যক্রম পরিচালনা করা হবে সেটি নির্ধারণ করে দেন। 

এই বিভাগের অন্যান্য খবর