Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর বুধবার ২০১৯,

ব্রেকিং নিউজ

দুদকের নির্দেশে সহকারী শিক্ষক নাসির হাওলাদারের তদন্ত সম্পন্ন বাগেরহাট

দুদকের নির্দেশে সহকারী শিক্ষক নাসির হাওলাদারের তদন্ত সম্পন্ন

বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলাধীন একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাসির হাওলাদার এর বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে তদন্ত সম্পন্ন হয়েছে।

প্রাপ্ত অভিযোগে জানাগেছে, মোরেলগঞ্জ উপজেলা জিউধরা ইউনিয়নের ৯৫নং বড়ইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক (বর্তমানে ভারপ্রাপ্ত প্রধান) নাসির হাওলাদার এর বিরুদ্ধে দূর্নীতি দমন কমিশনে বিভিন্ন অনিয়ম তুলে ধরে অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে স্মারক নং- ০৪.০১.০০০০.১০৯.২৮.০০১.১৯-৮৬০, তারিখ - ২১.০৮-২০১৯ ইং  উপজেলা নির্বাহী কর্মকর্তাকে তদন্ত পূর্বক প্রতিবেদন দেবার জন্য বলা হয়। সেমতে ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা শিক্ষা অফিসার আশীষ কুমার নন্দী কে নির্দেশ প্রদান করা হয়। উপজেলা শিক্ষা অফিসার  আশীষ কুমার নন্দী ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেন। উপজেলা সহকারী শিক্ষা অফিসার মনিরুজ্জামান, মো: জাকির হোসাইন ও সজল কুমার মহলী এই ৩ সদস্য কমিটি ০৯ সেপ্টেম্বর সরেজমিনে তদন্ত সম্পন্ন করেন।

এ ব্যাপরে তদন্ত কমিটির প্রধান সহকারী শিক্ষা অফিসার মনিরুজ্জামান বলেন তদন্তে গিয়ে পক্ষে বিপক্ষে স্বাক্ষী পেয়েছি। এবং সকলের লিখিত বক্তব্য নিয়েছি যথাসময় কর্তপক্ষের কাছে তদন্ত প্রতিবেদন জমা দিব।

অভিযুক্ত শিক্ষক নাসির হাওলাদার কে বার বার মোবাইল ফোনে চেষ্টা করা হলে তিনি ফোনটি না ধরে বন্ধ করে রাখেন।