Opu Hasnat

আজ ২৩ অক্টোবর বুধবার ২০১৯,

নড়াইলে কৃষক হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইল

নড়াইলে কৃষক হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন

নড়াইলের লোহাগড়া উপজেলার গিলাতলা গ্রামের কৃষক নাজমুল শেখ (৪২) হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল হয়েছে। রোববার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে নড়াইল-লোহাগড়া সড়কের বসুপটি বাসস্টান্ড এলাকায় এসব কর্মসূচী পালিত হয়। 

এলাকাবাসীর আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন নিহত নাজমুলের মা অতিরোন বেগম, স্ত্রী আন্না বেগম, কোবাদ খান প্রমুখ।  বক্তারা বলেন, নাজমুল শেখ হত্যাকান্ডের ২ মাস অতিবাহিত হলেও পুলিশ কোনো আসামিকে গ্রেফতার করেনি। অবিলম্বে হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে শিশু-নারী, পুরুষসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষ অংশ নেয়।

এ মামলার বাদী নিহত নাজমুলের স্ত্রী আন্না বেগম বলেন, গত ১৭ জুন সকালে গিলাতলা গ্রামের মোকসেদ মল্লিকের ফাঁকা জমি থেকে তার স্বামীর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গিলাতলা গ্রামের শহীদ মোল্যার ২ ছেলে গোলাম নবী (৫০) ও গোলাম রব্বানীস (৪৫) এবং রব্বানীর স্ত্রী ইঞ্জিরা বেগমের (৩৫) নামে হত্যা মামলা দায়ের করা হয়। তবে এখনো পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপতার করেনি।