Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

সিরাজদিখানে তিন ধর্ষক গ্রেপ্তার মুন্সিগঞ্জ

সিরাজদিখানে তিন ধর্ষক গ্রেপ্তার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ২৭ বছর বয়সী এক নারীকে ধর্ষণের দায়ে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলোমুন্সীগঞ্জ সদর থানার বণিক্যপাড়ার নুরু ইসলাম মুন্সীর ছেলে ধর্ষক মো. জয়নাল আবেদীন (৪০), সহযোগী একই গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে মো. দিদার হোসেন (৩৩) ও উপজেলার ইছাপুরা এম.জে রিসোর্টের কর্মচারী সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার রবিউল ইসলামের ছেলে আবু হাসান লিমন (৩২) । তাদের শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষিতাকেও মেডিকেল পরীক্ষার জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

ধর্ষিতার লিখিত অভিযোগ থেকে জানা যায়, সদর থানার সিপাহিপাড়ায় তাদের ভাড়া বাসার পাশে লম্পট জয়নাল আবেদীনের ঔষধের দোকান। ঔষধ কেনার সুবাদে তাদের পরিচয়। তার স্বামী পেশায় কাঠ মিস্ত্রি। বিদেশ যাওয়ার জন্য স্বামীর আরো ১ লাখ টাকার প্রয়োজন। জয়নাল তাকে অগ্রনী ব্যাংক থেকে ১লাখ টাকা লোন উঠিয়ে দেওয়ার কথা বলে। তাই ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টায় দোকানে আসার পর তাকে সিরাজদিখান উপজেলার এম জে রিসোর্টে নিয়ে যায় জয়নাল। তাকে মারধর করে দুপুর ২ টা পর্যন্ত আটকে রেখে জোর পূর্বক একাধিকবার ধর্ষণ করে। ধর্ষিতা বাড়ি গিয়ে স্বামী ও মা-বাবাকে বিষয়টি অবগত করে। পরদিন সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করলে ধর্ষক ও সহযোগী ২ জনকে পুলিশ গ্রেপ্তার করে।

এ ব্যাপারে সিরাজদিখান থানার উপ-পরিদর্শক মো. সবুর খান জানান, আসামীদের আদালতে পাঠানো হয়েছে, বাদীনিকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয় এবং মামলা হয়েছে।