Opu Hasnat

আজ ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার ২০১৯,

বিদায় নিলেন ফরিদপুর কোতয়ালী থানার ওসি এএফএম নাসিম ফরিদপুর

বিদায় নিলেন ফরিদপুর কোতয়ালী থানার ওসি এএফএম নাসিম

দীর্ঘ ১২টি বছর ফরিদপুরে তার কর্মজীবন এর মধ্যে ১০ বছর উপরিদর্শক এরপর নগরকান্দা ও কোতয়ালী থাানায় ২ বছরের একটু বেশী সময় ওসি হিসেবে দায়িত্ব পালন করছেন। গত প্রায় দেড় বছর কোতয়ালী থানার ওসি হিসেবে থাকাকালিন সময়ে আইন শৃংখলা রক্ষার্থে সব্বোর্চ চেষ্টা দিয়ে কাজ করে গেলেন। নিজের কাজকে ভালোবেসে হয়ে উঠেছিলেন সদর উপজেলার সকল মানুষের এক অকৃত্তিম বন্ধু। তার কারনে কমে গেছে সকল ধরনের অপরাধ শহর ও কোতয়ালীর ১২ টি ইউনিয়নে। এমন বন্ধু সুলভ মানুষের চলে যাওয়ার কথা শুনে থানা ও তার কোর্য়াটারে সাধারন মানুষের ভীর লেগেই আছে। চোখের জলে ভিজছে গোটা সদর উপজেলার মানুষ। তবে কি কারনে এমন মানুষের বিদায় তা কেউ জানতে পারেনি।  

এরই মধ্যে শনিবার কোতয়ালী থানার অফিসার ইনচার্জ এ.এফ.এম নাসিমকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে থানার পুলিশ কর্মকর্তা ও সদস্য বৃন্দ। 

শনিবার বিকেল ৪টায় কোতয়ালী থানার সম্মেলন কক্ষে থানার সকল পুলিশ কর্মকর্তা ও সদস্যদের উপস্থিতিতে তাকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়। 

ফরিদপুরে দের বছর ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন তিনি। এই সময়ে সদরের মানুষের যান মালের নিরাপত্তা ও আইন শৃঙ্খলার উন্নয়ন ও সুষ্ঠ পরিবেশ বজায় রাখার জন্য সহকর্মী ও কর্মরত পুলিশের কর্মকর্তা সদস্যরা তার কর্মের প্রতি আলোচনা করে ধন্যবাদ জানান। 

বিদায়ী বক্তব্যে তিনি বলেন আমার পুলিশ জীবনের যাত্রা শুরু হয়েছিল ফরিদপুরে কর্মজীবন দিয়ে মাঝ খানে অনেক দিন পার করে পুনরায় আবার এই শহরে আমি অফিসার হিসেবে এসেছিলাম। দেড় বছর কোতয়ালী সদরের প্রত্যেকটি মানুষকে আপন করে নিয়ে চেষ্টা করেছি নিরাপত্তা দেবার। আপনারাও মানুষকে আপন করে নেবেন মানুষের সেবায় আমার চেয়েও বেশি সেবার মহত্বে সেবা দেবার চেষ্টা করবেন। এই শহরের মানুষ অত্যন্ত ভাল। সত্যি বলতে কি আমার জন্ম যে জেলায় হইক, আমি ফরিদপুরের সাথে মিশে গিয়ে ছিলাম। 

এই বিভাগের অন্যান্য খবর