Opu Hasnat

আজ ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার ২০১৯,

সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : ড. আবদুস সোবহান মাদারীপুর

সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : ড. আবদুস সোবহান

দেশের উন্নয়নে সাংবাদিকদের সহযোগীতা থাকলেই বাংলাদেশ অনেক দুর এগিয়ে যাবে। আর দেশ এগিয়ে নিতে হলে প্রথমত সকল সাংবাদিকদের ঐক্যবন্ধ হয়ে কাজ করতে হবে। এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়নমুলক কাজের প্রচার করে বিশ্ববাসীদের জানাতে হবে।  শেখ হাসিনার কারনেই আজ বাংলাদেশ উন্নয়ন হয়েছে। সাংবাদিকদের সততার সঙ্গে কাজ করতে হবে। তাহলে আপনাদের  সাংবাদিকতা পেশা স্বার্থক হবে। 

শুক্রবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হলরুমে মাদারীপুরের কালকিনি প্রেসক্লাবের নতুন কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা কলেন স্থানীয় এমপি ও কেন্দ্রীয় আ'লীগের দপ্তর সম্পাদক ড, আবদুস সোবহান গোলাপ। 

তিনি আরো বলেন, জাতীর  জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারন করে রাজৈনতিক সকল কর্মকান্ড চালাতে হবে। তাহলে রাজনীতিতে কোন  গ্রুপিং বা সমস্য থাকবেনা। 

অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্রেসক্লাবের সভাপতি মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, সাবেক পৌর প্রশাসক আবুল কালাম আজাদ, পৌর আ'লীগের সভাপতি আইনজীবি আবুল বাশার, কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ, মশিউর রহমান সবুজ হাওলাদার, আওয়ামীলীগ নেতা আওলাদ হোসেন মাষ্টার, সোহেল রানা মিঠু ও আলীনগর ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন প্রমুখ।