Opu Hasnat

আজ ২২ নভেম্বর শুক্রবার ২০১৯,

দৈনিক সুনামগঞ্জ সময়ের ৪র্থ বর্ষে পদার্পণ মিডিয়াসুনামগঞ্জ

দৈনিক সুনামগঞ্জ সময়ের ৪র্থ বর্ষে পদার্পণ

হাওর পাড়ের মানুষের মুখপত্র দৈনিক সুনামগঞ্জ সময়ের ৪র্থ বর্ষপূতি উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২টায় দৈনিক সুনামগঞ্জ সময়ের উদ্যোগে শহরের উকিলপাড়াস্থ প্রেসক্লাব মিলনায়নে এ সভা অনুষ্ঠিত হয়। 

দৈনিক সুনামগঞ্জ সময়ের উপদেষ্ঠা সম্পাদক মোঃ মুজিবুর রহমানের সভাপতি ও সাংবাদিক জসিম উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিসবাহ। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হায়াতুন নবী, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক, দৈনিক সুনামগঞ্জ ডাকের সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ শেরগুল আহমদ, দৈনিক সুনামগঞ্জ সময়ের সম্পাদক ও প্রকাশক মোঃ সেলিম আহমদ তালুকদার, দৈনিক সুনামকণ্ঠের উপদেষ্টা মন্ডলীর সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জিয়াউল হক, সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি কুলেন্দু শেখর দাস তালুকদার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশনের প্রতিনিধি মাছুম হেলাল, সাংবাদিক আল হেলাল, সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র। এছাড়া ও উপস্থিত ছিলেন, বিজয় টিভির জেলা প্রতিনিধি অরুণ চক্রবর্তী, দৈনিক সোনালী খবরের সিলেট বিভাগীয় ব্যুরো চীফ একে মিলন আহমদ, দৈনিক মুক্ত খবরের প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, দৈনিক সোনালী খবরের জেলা প্রতিনিধি মোঃ ফরিদ মিয়া, দৈনিক স্বাধীন বাংলার প্রতিনিধি মোঃ বাবুল মিয়া, দৈনিক আজকালের খবরের প্রতিনিধি মোঃ আমিনুল হক ও বাংলা টিভির প্রতিনিধি শাহারিয়ার সুমন প্রমুখ। 

প্রধান অতিথি সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, জাতীয় পত্রিকার চেয়ে সুনামগঞ্জের স্থানীয় ৮টি পত্রিকা সুনামগঞ্জের উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। কিন্তু এরমধ্যে দৈনিক সুনামগঞ্জের সময়ের দীর্ঘ পথচলায় অবহেলিত, বঞ্চিত মানুষের মুখপত্র হিসেবে অন্যায়ের বিরুদ্ধে ধীর প্রত্যয় নিয়ে তার পথচলায় থেমে থাকেনি। কাজেই অপার সম্ভাবনাময় এই জেলায় বিবিধ সমস্যার যাতাকলে আজো উন্নয়ন বঞ্চিত রয়েছে এই জেলা। কিন্তু এই জেলার অসাম্প্রদায়িকতার চেতনা সমুন্নত রেখে আজ বিভিন্ন সেক্টরে বিনোদন, পর্যটন খ্যাতসহ অবকাঠামো উন্নয়নে পত্রিকাগুলো বিরাট একটি অবদান রেখে চলেছে। এই উন্নয়নের অগ্রযাত্রায় দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকা অতীতে যেভাবে কাজ করেছে আগামী আরো ব্যাপকভাবে মানুষের কল্যাণে কাজ করে যাবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন অতিথিরা। পরে ২০১৯ সালের ঐ পত্রিকায় সেরা প্রতিনিধি হিসেবে ৩জনকে সনদপত্র প্রদান করেন অতিথিরা।