Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর বুধবার ২০১৯,

ব্রেকিং নিউজ

পার্কে রুম ভাড়া করে প্রেমিকাকে ধর্ষণ, যুবক কারাগারে নাটোর

পার্কে রুম ভাড়া করে প্রেমিকাকে ধর্ষণ, যুবক কারাগারে

নাটোরের সিংড়ায় কলেজ ছাত্রী প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে বুলবুল আহমেদ রাব্বি (২১) নামে এক যুবককে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়। অভিযুক্ত বুলবুল সিংড়া উপজেলার দক্ষিণ দমদমা মহল্লার মৃত হোসেন আলীর ছেলে। সে স্থানীয় গোল-ই আফরোজ সরকারী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

মামলা সূত্রে জানা যায়, ৬ মাস আগে ফেসবুকের মাধ্যমে বুলবুলের সাথে এক কলেজ ছাত্রীর পরিচয় হয়। পরিচয়ের সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই প্রেক্ষিতে প্রেমিকযুগল গত ১৩ মার্চ সিংড়া চলনবিলের কবিরগঞ্জ পার্কে বেড়াতে যায়। সেখানে একান্তে সময় কাটানোর জন্য একটি রুম ভাড়া নেয় বুলবুল। পরবর্তীতে জোরপূর্বক বুলবুল তার কলেজছাত্রী প্রেমিকাকে ধর্ষণ করে এবং কিছু আপত্তিকর ছবি তোলে। মান সম্মানের ভয়ে সেসময় কলেজছাত্রী কাউকে কিছু বলে না। সম্প্রতি সম্পর্কের কিছুটা অবনতি ঘটলে বুলবুল তাদের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফেসবুকে পোস্ট করে এবং আরও ছবি পোষ্ট করবে বলে হুমকি দেয়। পরে কলেজ ছাত্রী ধর্ষণের অভিযোগ এনে সিংড়া থানায় একটি মামলা দায়ের করে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, কলেজ ছাত্রীটির অভিযোগের প্রেক্ষিতে পুলিশ সোমবার বুলবুলকে গ্রেফতার করে। পরে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। ইতোমধ্যে কলেজ ছাত্রীটির জবানবন্দী রেকর্ড করা হয়েছে ও ধর্ষণের প্রমাণ সংগ্রহ করতে পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে।