Opu Hasnat

আজ ২৩ সেপ্টেম্বর সোমবার ২০১৯,

মুন্সীগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ২ মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ২

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় আন্ত:জেলা মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তাদের নিকট হতে ৪ টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত সাড়ে ১১ টা থেকে মঙ্গলবার সকাল সাড়ে ১০ টা পর্যন্ত অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার ও ৪ টি মোটর সাইকেল উদ্ধার করা হয়। 

সিরাজদিখান থানার সন্তোষপাড়া গ্রামের গোপীনাথ ঘোষের ছেলে দুর্জয় ঘোষ (২২) ও মাদারীপুরের শিবচর থানার হোগলার মাঠ গ্রামের ও বর্তমান টঙ্গী থানার দত্তপাড়া এলাকার লতিফ শিকদারের ছেলে অনিক শিকদার (২১) এর কাছ থেকে ৪ টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এপাচি কোম্পানির মোটর সাইকেল ১টি, এফ জেড ১টি, ও ২ টি পালসার। তাদের বিরুদ্ধে সিরাজদিখান থানায় মামলা রুজু করা হয়েছে ।

সিরাজদিখান থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আজিজুল হক হাওলাদার জানান, এই সিন্ডিকেটটি ধরার জন্য দীর্ঘদিন যাবৎ চেষ্টা চলছিল। সহকারি পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মো. রাজিবুল ইসলামের নেতৃত্বে সোমবার রাতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালানো হয়। গোপন সংবাদের ভিত্তিতে মুন্সীগঞ্জের সিরাজদিখানের রামানন্দ গ্রাম, ঢাকার মুগদা থানা এলাকার মানিক নগর ও গাজীপুরের টঙ্গী থানার দত্তপাড়া এলাকায় অভিযান চালানো হয়। এ সময় আন্ত:জেলা মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ২ সদস্যকে গ্রেপ্তার ও ৪টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।