Opu Hasnat

আজ ২৩ সেপ্টেম্বর সোমবার ২০১৯,

কুষ্টিয়ায় প্রি-পেইড মিটার প্রকল্পের ভেন্ডিং ষ্টেশনের ভিত্তি স্থাপন কুষ্টিয়া

কুষ্টিয়ায় প্রি-পেইড মিটার প্রকল্পের ভেন্ডিং ষ্টেশনের ভিত্তি স্থাপন

ওয়েষ্টজোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লি: ওজোপাডিকো কুষ্টিয়ার বিদ্যুৎ বিতরন ব্যবস্থায় প্রি-পেইড মিটার ভেন্ডিং ষ্টেশনের ভিত্তি স্থাপন উদ্বোধন করা হয়েছে। 

শনিবার (৩১ আগস্ট) দুপুরে ওজোপাডিকো লি: এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো: শফিক উদ্দিন বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ কুষ্টিয়া ক্যাম্পাসে আনুষ্ঠানিক ভাবে এই ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন।

এসময় সেখানে উপস্থিত ছিলেন ওজোপাডিকো কুষ্টিয়া অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আরিফুর রহমান, কুষ্টিয়া, ঝিনাইদহ, চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার নির্বাহী প্রকৌশলীসহ বিদ্যুৎ বিভাগের উর্দ্ধতন কর্মকর্তারা। 

এসময় সেখানে উপস্থিত গণমাধ্যম ও বিদ্যুৎ গ্রাহকগণ এই প্রকল্পের সেবার মান, এবং সুবিধা-অসুবিধা সংক্রান্ত নানা বিষয়ে প্রশ্ন করেন। 

ওজোপাডিকো লি: খুলনা সদর দপ্তরের ব্যবস্থাপনা পরিচালক এসব বিষয়ে আলোকপাত করে বলেন, বিদ্যুৎ খাতের টেকসই উন্নয়নকে নিশ্চিত করতে সরকারের গৃহীত পরিকল্পনার মধ্যে অন্যতম প্রকল্প হলো গ্রাহক পর্যায়ে প্রি-পেইড মিটার স্থাপন। এই প্রকল্প  বাস্তবায়নের মাধ্যমে বিদ্যুৎ সাশ্রয়, গ্রাহকদের গুনগত মান সম্পন্ন নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ, এবং এখাতে বিদ্যমান দুর্নীতিকে শুন্যের কোটায় এনে ভোগান্তিমুক্ত গ্রাহক সেবা নিশ্চিত করাই হলো প্রধান লক্ষ্য।