Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

আজ ৩১ আগস্ট ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ৩১ আগস্ট ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ কোনও অতিথির জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। ভাল কাজ করেও বদনাম আসতে পারে। অর্থ ক্ষয় হতে পারে। শরীরে কোনও অসুবিধা হতে পারে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা বৃদ্ধি। প্রেমের ব্যাপারে একাকিত্ব আসতে পারে। বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়বে। প্রেমে অশান্তি থেকে সাবধান থাকুন।

বৃষ : আজ একটু বুঝে বন্ধুর সঙ্গে চলুন, বিবাদ হতে পারে। কোনও কজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধু সেবার জন্য মনে আনন্দ বৃদ্ধি। ভাই-বোনের মধ্যে সমস্যা বাড়তে পারে। সংসারে কোনও কারণে বিবাদ হতে পারে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা। বিদেশে বন্ধুর খবর আসতে পারে।

মিথুন : চাকরির জায়গায় সম্মানহানি হতে পারে। মনের মতো কারও সঙ্গে দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ার জন্য আনন্দ। আইনি কোনও কাজের জন্য খরচ হতে পারে। মহিলাদের ব্যাপারে কোনও বিবাদের আশঙ্কা। বাজে খরচ হতে পারে। সংসারে কোনও অতিথি আসতে পারে। নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে ভাল সুযোগ আসতে পারে। চোখের কোনও সমস্যা বাড়তে পারে।

কর্কট : ভাই-বোনের মধ্যে বিবাদ মিটে যেতে পারে। মনের কোনও আশা পূরণ হতে। অযথা অপমানিত হতে পারেন। ভাল বন্ধুকে আজ চিনতে পারবেন না। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে। পেটের কোনও সমস্যা হতে পারে। প্রেমে বাধা আসতে পারে। কাজের দিকে কোনও অনিহা আসতে পারে। টাকা খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকা দরকার।

সিংহ : অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। পড়াশোনায় সাফল্য আসতে পারে। অসৎ লোক থেকে সাবধান থাকুন। অর্থের ব্যাপারে চাপ বৃদ্ধি। কোনও কাজের জন্য মনে কষ্ট বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে খরচ। সন্তানের কোনও কাজের জন্য মনে শান্তি। পাওনা আদায় হতে পারে। তবে মানসিক দিক দিয়ে শান্তি পাবেন না। বাইরের কারও জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। দুপুরের পরে ব্যবসায় চাপ বৃদ্ধি।

কন্যা : কোনও কাজের জন্য বাড়িতে অপমানিত হতে পারেন। প্রেমের ব্যাপারে আশা ভঙ্গ হতে পারে। গুরু জনের সঙ্গে ব্যবসার আলোচনা। আয় ও ব্যয় ঠিক থাকবে না। সকালের দিকে আর্থিক চাপ বাড়তে পারে। গান বাজনার জন্য দিনটি ভাল। আজ বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। বন্ধুদের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

তুলা : প্রেম নিয়ে চিন্তা বাড়তে পারে। আজ যে কোনও অশান্তি থেকে দূরে থাকুন। প্রিয় জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। কোনও মহিলার সঙ্গে বিবাদ। পেটের কোনও কষ্ট বাড়বে। ব্যবসা ভাল যেতে পারে। কিছু উপহার আজ পেতে পারেন। অচেনা কারও জন্য বিপদ হতে পারে। অতিরিক্ত খরচ হতে পারে। আইনি কোনও কাজের জন্য বিশেষ আলোচনা। বিবাহের ব্যাপারে কথাবার্তা বন্ধ রাখা দারকার।

বৃশ্চিক : সত্য রক্ষা করতে গিয়ে অপমান জুটতে পারে। দূরে কোথাও ভ্রমণে বাধা আসতে পারে। ব্যবসা ভাল যাবে ও কিছু সঞ্চয় হতে পারে। সন্তানের জন্য চিন্তা থাকবে। আজ সকাল থেকে কোনও বিবাদ কপালে জুটতে পারে। অপরের কোনও উপকার করতে গিয়ে নিজের ক্ষতি। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ আসতে পারে। বাড়িতে কোনও সমস্যা থেকে সাবধান থাকুন।

ধনু : আজ কোনও শুভ যোগাযোগ আসতে পারে। অর্শ জাতীয় রোগ বাড়তে পারে। মাথায় আঘাত লাগার আশঙ্কা রয়েছে। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসা ভাল গেলেও সকাল থেকে শরীরে ঠিক থাকবে না। বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে ছোটখাটো বিষয় নিয়ে অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার জন্য একটু খরচ বাড়তে পারে।

মকর : শত্রুর ব্যাপারে একটু সাবধান থাকুন। বাজে সঙ্গের জন্য বিপদ আসতে পারে। গঠনমূলক কাজের জন্য উন্নতি আসতে পারে। স্ত্রীকে নিয়ে চাপ বৃদ্ধি। ব্যবসা বা কাজের দিকে নতুন আলো দেখতে পাবেন। বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে। বন্ধুর থেকে কোনও উপকার পেতে পারেন। ব্যবসায় একটু মন্দা দেখতে পাবেন।

কুম্ভ : নতুন প্রেমের ব্যাপারে একটু চাপ আসতে পারে। আপনার কোনও ব্যবহার আজ বাড়ির লোকের খারাপ লাগতে পারে। কাজের চাপ বাড়তে পারে। সাহিত্য চর্চা থেকে আনন্দ। ব্যবসায় ভাল সুযোগ মিলতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। গান বাজনা নিয়ে যাঁরা থাকেন, তাঁদের সময় ভাল। হানিকারক কিছু ঘটতে পারে। কান, নাক, গলা নিয়ে কোনও সমস্যা বাড়তে পারে।

মীন : আজ আপনার হাতে কিছু অপচয় হতে পারে। লেখকদের জন্য ভাল কিছু ঘটতে পারে। নিজের জন্য খরচ বৃদ্ধি। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকবে। আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। ব্যবসার জন্য বাড়তি খরচ হতে পারে। অফিসে উন্নতির যোগ। মাথার যন্ত্রণা বাড়তে পারে।