Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

ফরিদপুরে মাদক ব্যবসায়ীদের বিচার দাবিতে মানববন্ধন ফরিদপুর

ফরিদপুরে মাদক ব্যবসায়ীদের বিচার দাবিতে মানববন্ধন

ফরিদপুরের সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের খুদের ব্রীজ এলাকার আবু বক্কর সিদ্দিকুর মোল্লাসহ মাদকের সাথে জড়িত মাদক ব্যবসায়ীদের বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টার সময় ঈশান গোপালপুর ইউনিয়নের গোপালপুর বাজারে এই কর্মসূচি পালন করে ঈশান গোপালপুরের এলাকাবাসীসহ স্কুল কলেজের ছাত্রছাত্রীরা। 

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন হিরু মল্লিক, বেলায়েত সেক, আরিফ মিয়া, শহীদ সেক প্রমুখ। 

কর্মসূচি চলাকালে বক্তরা বলেন, আবু বক্কর সিদ্দিকুর মোল্লাসহ তার কিছু অনুগতরা মাদক ব্যবসার সাথে প্রত্যক্ষভাবে জরিত। তাদের কারনে নষ্ট হচ্ছে এলাকার পরিবেশ। উঠতি বয়সী স্কুল কলেজের ছাত্র ও এলাকার যুবকরা জড়িয়ে যাচ্ছে মাদক সেবনসহ ব্যবসার সাথে। তারা বলেন এভাবে এলাকায় চলতে থাকলে আমাদের এলাকার পরিবেশ নষ্ট হয়ে যাবে অচিরেই। আমরা এইসব মাদক ব্যবসায়ীদের কঠোর বিচার চাই প্রশাসনের কাছে। 

উল্লেখ্য, গত ২৭ আগষ্ট রাতে স্থানীয়রা আবু বক্কর সিদ্দিকুর মোল্লাকে ইয়াবাসহ হাতেনাতে আটক করে পুলিশে দেয়। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে ফোজদারী কার্যবিধির ৫৪(১) ধারায় কোর্টে পাঠায়। বর্তমানে তিনি জেল হাজতে রয়েছে। 

এ ব্যাপারে ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান জানান, মাদকের সাথে যারাই জরিত থাকবে তাদেরকে কোন রকমের ছাড়া দেযা হবে না। ঈশান গোপালপুরে মাদকের আসামীকে আটক করে কোর্টে পাঠানো হয়েছে। মামলাটি এখন তদন্ত চলছে তদন্ত সাপেক্ষে বলা যাবে প্রকৃত ঘটনা  কি।