Opu Hasnat

আজ ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার ২০১৯,

বিএনপির হাতই রক্তে রঞ্জিত : আইনমন্ত্রী আনিসুল হক ব্রাহ্মনবাড়িয়া

বিএনপির হাতই রক্তে রঞ্জিত : আইনমন্ত্রী আনিসুল হক

‘ইতিহাস বলে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করেছে।’ ‘বঙ্গবন্ধুর পরিবারের ১৭ জনকে হত্যা করার ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন জিয়াউর রহমান। জিয়াউর রহমান ক্যু নাটক সাজিয়ে আর্মির ৫ থেকে ৬ হাজার সৈন্য হত্যা করেছে। তাহলে কার হাত রক্তে রঞ্জিত? জিয়াউর রহমানের হাত। আগুন-সন্ত্রাসসহ কানসাটে কৃষক হত্যা বলেন সবগুলো হত্যা বিএনপি ঘটিয়েছে। এতে প্রমাণ হয় বিএনপির হাতই রক্তে রঞ্জিত।

‘আওয়ামী লীগের হাত সাধারণ মানুষের রক্তে রঞ্জিত’ - মির্জা ফখরুল ইসলামের এমন মন্তব্যের প্রেক্ষিতে শুক্রবার আখাউড়া রেলওয়ে ষ্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এড. আনিসুল হক এসব কথা বলেন।

আনিসুল হক এসময় বলেন, ‘অগ্নি সন্ত্রাস করেছেন খালেদা জিয়া, ২১ আগষ্ট গ্রেনেড হামলা করেছিলো তারেক জিয়া। তাহলে রক্তে রঞ্জিত কার হাত। বিএনপির রাজনীতি হচ্ছে ষড়যন্ত্র ও হত্যা করা আর আওয়ামী লীগের রাজনীতি হচ্ছে জনগনের উন্নয়ন।

এ সময় আইন সচিব মো. গোলাম সারওয়ার, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম ভূইয়া, আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. আবুল কাসেম আবেদীন, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সফিক আলেয়া, উপজেলা কৃষি অফিসার সাহেনা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে আইনমন্ত্রী ষ্টেশন চত্বরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনা মূল্যে মাসকলাই বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় ১১০ জন কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ করা হয়।