Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

আজ ৩০ আগস্ট ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ৩০ আগস্ট ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ সকালের দিকে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য সময়টা একটু খারাপ। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। যাঁরা গঠনমূলক কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে। পেটের যন্ত্রণা বাড়তে পারে।

বৃষ : কোনও মহিলার জন্য আনন্দ পাবেন। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসার দিকে ভাল কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। আজ অযথা খরচ বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার জন্য অতিরিক্ত খরচ হতে পারে।

মিথুন : স্ত্রীর সঙ্গে পুরনো কোনও অশান্তি আবার নতুন করে আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে। আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনে কোনও সুখের খবর আসতে পারে।

কর্কট : সকালের দিকে শরীরের কোনও অংশে যন্ত্রণা বাড়তে পারে। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। সারা দিন কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে কোনও তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারা দিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধূলায় শুভ পরিবর্তন। রক্ত সংক্রান্ত কোনও রোগ বাড়তে পারে।

সিংহ : মা-বাবার সঙ্গে ছোট কারণে তর্ক। ব্যবসায় বাড়তি যোগাযোগ আসতে পারে। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি। অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় কিছু উন্নতির সম্ভাবনা। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে।

কন্যা : বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে সমস্যার আশঙ্কা। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তি নিয়ে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি পড়বে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। তবে আজ কোনও ক্ষতির আশঙ্কা আছে। কোমরের যন্ত্রণা বাড়তে পারে।

তুলা : কাজে কোনও ভুল হওয়ার জন্য অপমানিত হতে পারেন। গান-বাজনায় আগ্রহ বৃদ্ধি। পড়াশোনার জন্য মনে ভয়। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। ব্যবসার জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে। সম্পত্তি কেনা বেচার ভাল দিন। আজ আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য মনে আনন্দ। অফিসে সুনাম বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

বৃশ্চিক : লোকের কাছে আলোচনার পাত্র হতে পারেন। আজ কোনও নতুন কাজের জন্য মনে ভয়ের সঞ্চার হতে পারে। ব্যবসায় সময় ভাল নয়। পড়াশোনার জন্য সুযোগ মিলতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পাবে। পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে। কোনও উপহার পেতে পারেন আজ। শরীরের কোনও কষ্ট বাড়তে পারে। স্ত্রীর জন্য মানসিক চাপ বৃদ্ধি। বাড়তি কোনও খরচ হতে পারে।

ধনু : আজ রাগের মাত্রা বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ভাল ফল পাবেন না। অফিসে কাজের চাপ বৃদ্ধি। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়বে। নিজের মতে চলবার জন্য বাড়িতে বিবাদ। শরীরের দিকে বিশেষ নজর দিন, শরীর খারাপের আশঙ্কা রয়েছে। বাবার সঙ্গে ব্যবসা নিয়ে কোনও আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ।

মকর : গবেষণার জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা। বাড়িতে কোনও কাজের জন্য ধার নিতে হতে পারে। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। আজ কারও উপকার করতে গিয়ে সুনাম পাবেন। ব্যবসায় একটু বাধা আসতে পারে।

কুম্ভ : ভাল কাজ করে আজ সুনাম পেতে পারেন। নতুন কোনও বন্ধু পেতে পারেন। ব্যবসায় কাজের চাপ বাড়তে পারে। প্রেমে অশান্তি বৃদ্ধি পাবে। অসৎ লোক থেকে সাবধান থআকুন। রোগ থেকে মুক্তি পেতে পারেন। কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান থাকুন। ব্যবসায় সম্মান ও লাভ বাড়তে পারে। পেটের কোনও সমস্যার জন্য আজ কাজের ক্ষতি হতে পারে। নাক, কান, গলা নিয়ে সমস্যা হতে পারে।

মীন : পূজা-পাঠের জন্য খরচ বৃদ্ধি। প্রিয় জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশোনায় কোনও অভিজ্ঞ ব্যক্তির সাহায্য পাবেন। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। রক্তচাপ বৃদ্ধি পাবে। আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের জন্য মানসিক শান্তি থাকবে। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। বাবার সঙ্গে কোনও দরকারি বিষয়ে আলোচনা।