Opu Hasnat

আজ ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার ২০১৯,

পাইকগাছায় ভূয়া সাংবাদিক রায়হান আটক খুলনা

পাইকগাছায় ভূয়া সাংবাদিক রায়হান আটক

পাইকগাছায় অবশেষে ভূয়া সাংবাদিক রায়হান পুলিশের খাচায় বন্ধি। প্রতারিতরা ভূয়া সাংবাদিকের নামে থানায় মামলা করেছে। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে সাধারণ মানুষ মিষ্টি বিতরণ করেছে। 

অভিযোগে জানা যায়, উপজেলার কপিলমুনি ইউনিয়নের বারুইডাঙ্গা গ্রামের আব্দুর রাজ্জাক মোড়লের পুত্র আবু রায়হান মোড়ল সাংবাদিক, মানবাধিকার কর্মী ও প্রশাসনের লোক দাবী করে কপিলমুনি ও গদাইপুর ইউনিয়নে সাধারণ মানুষকে বিভিন্ন প্রতারিত করে অর্থ আদায় করে আসছে। এলাকাবাসী অতিষ্ঠ হয়ে ভূয়া সাংবাদিক রায়হানের বিরুদ্ধে গণস্বাক্ষরিত একটি অভিযোগ পাইকগাছা থানায় করলে পুলিশ বিষয়টি তদন্তে নামে। 

এলাকাবাসী জানায়, রায়হান সাধারণ মানুষকে গর্ভবতী কার্ড, সুদ করে নেয়া, দোকানে মালামাল, ধার নেয়, সরকারি ঘর দেয়ার নাম করে হাজার হাজার টাকা হাতিয়ে নিয়েছে। এরমধ্যে জনৈক আকলিমা, রোজিনা, রোকন, রহিম, জেসমিন, সখিনা ও মোস্তফার নিকট থেকে কয়েক হাজার টাকা হাতিয়ে নিয়েছে। এ সব বিষয় উল্লেখ করে জনৈক আকবার আলী গাজী বাদী হয়ে রায়হান মোড়লকে আসামী করে পাইকগাছা থানায় বৃহস্পতিবার একটি মামলা দায়ের করেছে। পুলিশ রায়হানকে আটক করেছে। এদিকে রায়হানের আটকের খবর শুনে এলাকাবাসী মিষ্টি বিতরণ করেছে। 

ওসি এমদাদুল হক শেখ জানান, রায়হান সত্যিই একজন প্রতারক। তার নামে মামলা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে।