Opu Hasnat

আজ ১৬ সেপ্টেম্বর সোমবার ২০১৯,

ফরিদপুরে সড়ক দূর্ঘটনায় নারীসহ নিহত ১০, আহত ২৩ ফরিদপুর

ফরিদপুরে সড়ক দূর্ঘটনায়  নারীসহ নিহত ১০, আহত ২৩

ফরিদপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় নারীসহ ১০ জনের মৃত্যু হয়েছে। আর এ দুটি পৃথক ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২৩জন। ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার ধুলদি বাজার  ও  নগরকান্দা উপজেলার তালমা মোড়ে শনিবার দুপুর আড়াই টার দিকে এই দুটি মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। 

ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার নূর আলম দুলাল জানান, ফরিদপুর সদর উপজেলার ধুলদী বাজার এলাকায় যাত্রীবাহী কমফোর্ট লাইন পরিবহনের একটি বাস ঢাকা থেকে গোপালগঞ্জ যাওয়ার পথে ধুলদী ব্রীজের রেলিং রেলিং ভেঙ্গে খাদে পড়ে দুই নারীসহ ঘটনাস্থলেই ৬ বাস যাত্রী নিহত হয়। এসময় আহত হন কমপক্ষে ২০ বাস যাত্রী। পরে আহত ২০ যাত্রীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যায় আরো দুইজন যাত্রী। দূর্ঘটনার পরে ফরিদপুর ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা উদ্ধার কাজ চালিয়ে চালিয়ে আহত ও নিহতদের বের করেন। এদিকে নিহত বাসের সুপার ভাইজার কাশিয়ানি উপজেলার হাতিয়ারা গ্রামের মোঃ হানিফ ছাড়া বাকি নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।      

অপরদিকে নগরকান্দা উপজেলার তালমা মোড়ে আরকে ট্রাভেলস পরিবহনের একটি লোকাল বাস নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকা পথচারী নগরকান্দা উপজেলার রেশমা বেগম (৩২) তার ছেলে রনি (১২) কে চাপা দিলে ঘটনাস্থলেই তারা নিহত হন। এছাড়া এসময় ওই বাসটি আরেকটি মাহেন্দ্রকে চাপা দিলে মাহেন্দ্রর ৫ যাত্রী আহত হয়। তাদেরকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় চিকিৎসার জন্য।