Opu Hasnat

আজ ১৬ সেপ্টেম্বর সোমবার ২০১৯,

দর্শনায় প্রতিপক্ষের হামলায় যুবলীগ কর্মী নিহত চুয়াডাঙ্গা

দর্শনায় প্রতিপক্ষের হামলায় যুবলীগ কর্মী নিহত

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় পূর্ব শত্রুতার জের ধরে যুবলীগের নঈমুদ্দিন ওরফে পল্টু (৩৫) নামের  এক যুবলীগ কর্মী নিহত হয়েছে। সে উপজেলার দর্শনা পৌরসভার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মৃত আব্দুর রউফ ওরফে পুটে মন্ডলের ছেলে। শুক্রবার (২৩ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে দর্শনা রেলগেট নামক স্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় যুবলীগ কর্মী মন্জুরুল ইসলাম (৩৪) আহত হয়েছে । তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদও হসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর নিহতের পক্ষের লোকজন উত্তেজনা সৃষ্টি করে। শহর জুড়ে আতংক ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

নিহতের ভাই দর্শনা পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মঈন উদ্দিন জানায়, তার ভাই যুবলীগ কর্র্মী নাইমুল ইসলাম পল্টু বিকেলে সহকর্মিদের নিয়ে দর্শনা পুরাতন বাজার রেলগেট নামক স্থানে একটি চায়ের দোকানে বসেছিল। এ সময় দর্শনা পৌরযুবলীগের সাধারণ সম্পাদক শেখ আসলাম আলী তোতা, সহসাধারণ সম্পাদক আব্দুল মান্নানসহ ৫/৭ জন এসে তার পেটে চাকুমারে গুরুতর রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে মূমুর্ষূ অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদও হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। 

দামুড়হুদা মডেল থানার পরিদর্শক (তদন্ত) কেএম জাহাঙ্গীর কবীর জানান, ঘটনা জানার পর পরই পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়া হয়েছে। নিহত পল্টুর লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা জেলা সদও হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। এলাকায় আইন শৃখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখনও কোন মামলা হয়নি এবং কাউকে গ্রেফতারও করা হয়নি।