Opu Hasnat

আজ ১৬ সেপ্টেম্বর সোমবার ২০১৯,

রাজবাড়ীতে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ী

রাজবাড়ীতে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

নিখোঁজ হওয়ার ১ দিন পর রাজবাড়ী জেলার গোয়ালন্দে পদ্মা নদী থেকে ইমদাদুল সরদার (২৬) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

ইমদাদুল সরদার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের চর মহিদাপুর গ্রামের জাহাঙ্গীর সরদারের ছেলে। এ ঘটনায় সোমবার নিহতের স্ত্রী শিল্পী আক্তার বাদি হয়ে গোয়ালন্দ ঘাট থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত ইমদাদুলের শ্বশুর আঃ খালেক ফকীর জানান, এক কন্যা সন্তানের জনক ইমদাদুল কৃষি কাজ ও মাছ শিকার করে জীবিকা নির্বাহ করত। ইমদাদুল শনিবার বিকেলে চায়না দোয়ারী দিয়ে মাছ শিকারে নদীতে যায়। এর পর রাত পার হয়ে গেলেও সে আর ফিরে আসেনি। এরপর ইমদাদুলের পরিবারের সদস্যরা তাকে পদ্মা নদীর বিভিন্ন স্থানে খোঁজাখুজি করতে থাকে। রবিবার সন্ধ্যার একটু আগে রফিক মাঝি নামের এক ব্যাক্তি চর মহিদাপুর আইয়ুব খার জমির পাশে পদ্মা নদীর তীরে একটি মরদেহ ভাসতে দেখে তাদের খবর দেয়। পরে পরিবারের সদস্যরা সেখানে গিয়ে ইমদাদুলের মরদেহ শনাক্ত করে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

গোয়ালন্দ ঘাট থানার এসআই শহর আলী বলেন, ঘটনাস্থলে গিয়ে আমরা ইমদাদুলের মরদেহ পদ্মার সংযোগ খাল থেকে উদ্ধার করি। প্রাথমিক ভাবে মরদেহের চোখ-মুখ ফোলা ও নাক দিয়ে রক্ত ঝড়ছিল। মরদেহটি ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

এ ব্যাপারে সোমবার নিহত ইমদাদুলের স্ত্রী শিল্পী আক্তার বাদি হয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।