Opu Hasnat

আজ ২১ নভেম্বর বৃহস্পতিবার ২০১৯,

চুয়াডাঙ্গায় কিশোরী ধর্ষণের অভিযোগে আটক ১ চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় কিশোরী ধর্ষণের অভিযোগে আটক ১

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা আবাসন এলাকা থেকে কৌশলে ডেকে নিয়ে পার্শবর্তী নীমতলা গ্রামের একটি আমবাগানে গণধর্ষণ করার অভিযোগে ৩ যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে ধর্ষণের ঘটনাটি ঘটে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একই এলাকার জয়নালের ছেলে লাল্টু ওরফে মন্টু (৩৫) কে রবিবার দুপুরে আটক করে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শেখ মাহবুবুর রহমান জানান, গত শনিবার দিনগত রাতে উপজেলার নতিডাঙ্গা আবাসন এলাকার জয়নালের ছেলে লাল্টু ওরফে মন্টু (৩৫), সভা ঘরামির ছেলে মধু ওরফে শরিফুল (৪০) ও মিলনের ছেলে রাজু ওরফে রাজ (৩০) তাদের প্রতিবেশীর বাড়িতে প্রবেশ করে তাদের ১৩ বছর বয়সী ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া মেয়েকে কৌশলে ডেকে নিয়ে গিয়ে পার্শ্ববর্তী নীমতলা গ্রামের একটি আমবাগানে গণধর্ষণ করে ফেলে রেখে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তী করে। ধর্ষিত ছাত্রীর বাবা আজ রবিবার সকালে আলমডাঙ্গা থানায় একটি মামলা করে। মামলা নম্বর-২২; তারিখ ১৮.০৮.২০১৯। এরপর আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে আজ দুপুর ১টার দিকে মামলার প্রধান অভিযুক্ত লাল্টু ওরফে মন্টুকে আটক করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবির রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে জানান, ধর্ষিত ছাত্রীর মেডিকেল পরীক্ষা করা হয়েছে। পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এই বিভাগের অন্যান্য খবর