Opu Hasnat

আজ ১৬ সেপ্টেম্বর সোমবার ২০১৯,

মামলা রুজুর জন্য মা ৮ দিন ধরে সদর থানায় ধরনা রাজবাড়ী

মামলা রুজুর জন্য মা  ৮ দিন ধরে সদর থানায় ধরনা

বাড়ির সামনে পটকাবোমা ফুটানোর প্রতিবাদ করায় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে এক যুবক আহত হয়েছেন। এসময় তার আর্তচিৎকারে মা ঘর থেকে বের হয়ে এগিয়ে গেলে মারধরের শিকার হন। আহত যুবক এরশাদ পোদ্দার(৩০) গত আট দিন ধরে ঢাকা মেডিকেল হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। এদিকে মা মামলা রুজুর জন্য প্রতিদিন থানায় আসছেন। তাকে থানা থেকে জানানো হয়েছে ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলে মামলা রুজু হবে।

জানা যায় ঈদের আগের দিন সন্ধায় মুন্সীগঞ্জ সদর উপজেলায় পঞ্চসার ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা গ্রামের বাশতলা এলাকায় দুদু পোদ্দারের বসত ঘরের সামনে  স্থানীয় বখাটে সাগর, রাকিব কাওছার, শাহাজালাল, বাবুল,সাদ্দাম পটকাবোমা ফুটাতে থাকে। এসময় এরশাদ পোদ্দার প্রতিবাদ করলে বখাটে যুবকরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপায়। তার আর্তচিৎকারে তার মা এগিয়ে আসলে তাকেও মারধর করে।

এদিকে ঐদিন সন্ধায় গুরুতর আহত অবস্থায় এরশাদ পোদ্দারকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে আনলে তাকে ১৪৬ টি সেলাই করে  কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

অপরদিকে ঘটনার দিন রাতেই মুন্সীগঞ্জ সদর থানায় আহত এরশাদ পোদ্দার এর মা খুকু মণি এ ব্যাপারে অভিযোগ দায়ের করেন। কিন্তু ঘটনার ৮ দিন অতিবাহিত হলেও এ রিপোর্ট লেখা পযন্ত  মামলা রুজু হয়নি।

অন্যদিকে আহত এরশাদ পোদ্দারের মা খুকু মনি অভিযোগ করে বলেন, আমার ছেলে মৃত্যুর সঙ্গে হ্সাপাতালে পাঞ্জা লড়ছেন। আমি ঘটনার দিন সন্ধায় থানায় অভিযোগ করার পরও মামলা রুজু হয়নি। ওসি নেই বলে তারা আমাকে দিনের পর দিন ঘুরাচ্ছেন। এদিকে সন্ত্রাসীরা ও আমাদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

মুন্সীগঞ্জ সদর থানার এসআই মো: আজহারুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ওসি স্যার ছুটিতে আছেন, আসলেই মামলা রুজু করা হবে।